1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
হেড লাইন
আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত তিন ভাই ফ্যামেলী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কানাইঘাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপিত রানীগঞ্জ দুরন্ত ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কানাইঘাটে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার ॥ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলা সহ আহত ৭জন কানাইঘাটে প্রতিবন্ধী পরিবারের বসত বাড়ির জায়গা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার কোম্পানীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা ইনাতগঞ্জে “আফরা সামাজিক সংগঠন কর্তৃক শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

এইচ টি ইমামের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

  • Update Time : বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ৩০৮ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

বুধবার (৩ মার্চ) রাতে আলাদা আলাদা শোকবার্তায় তারা এ দুঃখ প্রকাশ করেন।

এক শোকবার্তায় রাষ্ট্রপতি বলেন, মহান মুক্তিযুদ্ধে এইচ টি ইমামের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি স্বাধীনতা ও মহান মুক্তিযুদ্ধের চেতনা বিকাশে আজীবন কাজ করে গেছেন। সরকারি কর্মকর্তা হিসেবে সদ্য স্বাধীন দেশে সরকার পরিচালনায় তিনি অগ্রণী ভূমিকা পালন করেছিলেন।

 

 

জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনায়ও তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তার মৃত্যুতে আওয়ামী লীগ একজন নিবেদিতপ্রাণ নেতাকে হারাল। রাষ্ট্রপতি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

এক আলাদা শোকবার্তায় এইচ টি ইমামের মৃত্যুতে গভীর দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ১ টা ১৫ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় এইচ টি ইমাম মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় ভুগছিলেন। সম্প্রতি অসুস্থতা বৃদ্ধি পেলে তাকে সিএমএইচে নেয়া হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮২ বছর।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD