Logo

April 10, 2021, 10:11 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

দেবরকে কামড়ে মাংস তুলে নিলেন ভাবি!

স্বদেশ ডেস্ক::

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালীর দশমিনায় মো. সজিব হোসেন (২৪) নামে এক তরুণকে কামড়ে হাতের মাংস তুলে নিয়েছেন ভাবি।

বৃহস্পতিবার (০৪ মার্চ) সকাল ১০টার দিকে উপজেলার বহরমপুর ইউনিয়নের বহরমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

 

 

 

 

 

 

 

ভাবির কামড়ের শিকার সজিব হোসেন ওই গ্রামের হাসেম চৌকিদারের ছেলে। আহত দেবরকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেছেন স্বজনরা।

আহত সজিব জানান, ঘটনার দিন সকালে তার মা লালবিবি, চাচি আনোরার সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা বলছিলেন। সেখানে তিনিও উপস্থিত ছিলেন। পরে তার সেজো ভাই আলমগীর চৌকিদারের স্ত্রী নারগিস আক্তার বাজার থেকে ফিরে তাদের একসঙ্গে দেখে মনে করেন তারা তার বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন।

 

 

 

 

 

 

 

এ ঘটনার জের ধরে ভাবি নারগিস আক্তারের সঙ্গে তার বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে ওই ভাবি তার বাম হাতে তিনটি কামড় দিয়ে মাংস তুলে নেন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করেন বলে জানান সজিব হোসেন।

 

দশমিনা থানার ওসি মো. জসিম বলেন, বিষয়টি আমার জানা নেই। আমার কাছে কোনো অভিযোগ আসে নাই। অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম