1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
হেড লাইন
নবীগঞ্জের আলোচিত কলেজ শিক্ষার্থী তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকায় গ্রেফতার আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত তিন ভাই ফ্যামেলী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কানাইঘাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপিত রানীগঞ্জ দুরন্ত ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কানাইঘাটে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার ॥ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলা সহ আহত ৭জন কানাইঘাটে প্রতিবন্ধী পরিবারের বসত বাড়ির জায়গা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার কোম্পানীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা

পরিবারকে ভয় দেখাতে বিষপান, প্রাণ গেল দু’বোনের

  • Update Time : বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ২৩৪ শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

বাগেরহাটের চিতলমারী উপজেলার আড়ুয়া বর্ণি গ্রামে কীটনাশক পান করে পরিবারের সদস্যদের ভয় দেখাতে গিয়ে মারা গেছেন বৃষ্টি ও প্রীতি নামের দুই চাচাত বোন। বুধবার (৩ মার্চ) সকালে গোপালগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

এর আগে মঙ্গলবার (২ মার্চ) গভীর রাতে তারা দুজন বাবার বাড়িতে বসে একসাথে বিষপান করে। পরবর্তীতে পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

 

 

 

 

 

 

মৃত প্রীতি বেগম (১৮) যশোর সদর উপজেলার দেলোয়ার খানের স্ত্রী ও চিতলমারী উপজেলার কাননচক গ্রামের হাকিম খানের মেয়ে। অন্য বোন বৃষ্টি বেগম (১৯) আড়ুয়া বর্ণি গ্রামের শামীমের স্ত্রী ও কাননচক গ্রামের জাকির খানের মেয়ে। তার দুজন সম্পর্কে চাচাত বোন।

 

মৃতদের স্বজনরা জানান, প্রায় সমবয়সী হওয়ায় ছোটবেলা থেকে একই সাথে বেড়ে ওঠেন তারা। তাদের মধ্যে খুব ভালো বোঝাপড়া ছিল। প্রতিটি কাজই তারা একসাথে করতেন। পরিবারের দাবী এদের মধ্যে বৃষ্টির বুদ্ধি কিছুটা কম ছিল। যার ফলে ছোটবেলা থেকেই প্রীতির পরামর্শ অনুযায়ী বৃষ্টি চলতেন। পারিবারিক কলহের কারণে বৃষ্টি সামান্য বিষপান করে স্বজনদের ভয় দেখাতে চান। বিষয়টি প্রীতির সাথে আলোচনা করে দুজনই অল্প করে বিষপান করে পরিবারকে ভয় দেখানোর সিদ্ধান্ত নেন এবং একপর্যায়ে কীটনাশক পান করেন। পরে বিষক্রিয়া ঘটে দুজনের মৃত্যু হয়।

 

 

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বলেন, দুবোন মারা যাওয়ার ঘটনায় গোপালগঞ্জ থানায় অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর আসল কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD