Logo

April 10, 2021, 10:55 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

জগন্নাথপুরে আগুনে পুড়ে ছাই ৪টি ঘর: প্রায় ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বিশেষ প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামে আগুনে পুড়ে ৪টি ঘর ছাই হয়েছে। স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসলেও আগুনের লেলিহা শিখায় ৪টি ঘরের প্রায় ৭ লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২ মার্চ) বিকাল ৪টার দিকে গোতগাঁও গ্রামের ফুল মিয়ার বাড়িতে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয়া ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিভানোর চেষ্টা চালান। ঘন্ট্যাব্যাপি প্রাণপণ চেষ্টার ফলে আগুন নিয়ন্ত্রনে এলেও ততক্ষণে ফুল মিয়ার একটি ঘর, পাশের ঘরের বশর মিয়ার একটি ঘর, সমর মিয়ার একটি ঘর ও সরুজ্জামানের একটি ঘর আগুনে ভূস্মিভূত হয়ে যায়। এতে প্রায় সাত লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবি করেছেন।

 

 

 

স্থানীয় ইউপি সদস্য আলী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুতের শর্ট সাকিট থেকে আগুনের সুত্রপাত ঘটেছে বলে ধারনা করা হচ্ছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার