Logo

April 10, 2021, 9:43 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

ছাতকে ৪শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

ছাতকে প্রতিনিধি::

ছাতকে সড়ক ও জনপথ বিভাগের ভুমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবন্দিগঞ্জে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সড়ক ও জনপথ বিভাগ।

 

সওজ’র যুগ্ম সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রিট আব্দুল লতিফ খানের নেতৃত্বে পরিচালিত উচ্ছেদ অভিযানে গোবিন্দগঞ্জে সড়ক ও জনপথ বিভাগের ভুমিতে অবৈধভাবে গড়ে উঠা  ৪শতাধিক অস্থায়ী স্থাপনা বোলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়।

 

মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। এসময় সওজ’র কর্মকর্তা, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সিলেট-সুনামগঞ্জ সড়কের গোবিন্দগঞ্জ ব্রিজের পূর্বপাড় থেকে ট্রাফিক পয়েন্ট পর্যন্ত এবং ট্রাফিক পয়েন্ট থেকে ছাতক সড়কের সওজ বিভাগের জায়গায় অবৈধভাবে গড়ে উঠে অসংখ্য স্থাপনা। এরআগেও এসব সরকারী ভুমি উদ্ধারে একাধিক উচ্ছেদ অভিযান চালানো হয়েছে।

 

 

কিন্তু কিছুদিন যেতে না যেতেই আবারো দখলদারগণ কৌশলে স্থাপনা তৈরী করে দোকান কোটা ভাড়া দিয়ে থাকে। সম্প্রতি এসব স্থাপনা নিজ উদ্যোগে সরিয়ে নেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নোটিশসহ মাইকিং করে জানিয়ে দেয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে অবৈধ দখলকারীরা তাদের স্থাপনা সরিয়ে না নেয়ায় বোলডোজার দিয়ে এসব অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়।

 

 

সওজ’র যুগ্ম সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রিট আব্দুল লতিফ খান জানান, সওজ’র ভুমি দখলদার মুক্ত করতে উচ্ছেদ অভিযান নিয়মিত চালানো হবে। মঙ্গলবার দুপুর থেকে বিকেল পর্যন্ত টানা ৪ঘন্টা উচ্ছেদ অভিযানে গুটিয়ে দেয়া হয় অসংখ্য সেমি-পাকা ও টিনসেডের অবৈধ স্থাপনা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম