Logo

April 10, 2021, 10:33 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

কানাইঘাট সদর ইউনিয়নেনৌকার কান্ডারী হতে চান মান্না

কানাইঘাট প্রতিনিধি::

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে কানাইঘাট সদর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি সাবেক ছাত্রনেতা আহমেদুল কবির মান্না মাঠ পর্যায়ে ব্যাপক নির্বাচনী তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

 

দীর্ঘদিন থেকে আহমেদুল কবির মান্না দলের তৃণমূলের নেতাকর্মীদের নিয়ে সদর ইউনিয়নের বিভিন্ন এলাকায় সর্বস্তরের লোকজনদের নিয়ে গণসংযোগ, উঠান বৈঠক, মতবিনিময় করে যাচ্ছেন।

 

 

 

 

 

 

 

দলের নেতাকর্মীরা জানান ঐতিহ্যবাহী কানাইঘাট ছোটদেশ উচ্চ বিদ্যালয়ের অধ্যয়নরত থাকাবস্থায় আওয়ামী লীগ পরিবারের সন্তান আহমেদুল কবির মান্না ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। সাংগঠনিক দক্ষতায় তরুন এ যুব সংগঠক কেন্দ্রীয় ছাত্রলীগের নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা ছাত্রলীগের সহ সম্পাদক ও কানাইঘাট সরকারি কলেজ শাখা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন অত্যন্ত সফলতার সহিত।

 

রাজনীতিতে সক্রিয় থেকে এলাকায় আওয়ামী লীগ ও ছাত্রলীগকে সুসংঘটিত করেন সাবেক এ সফল ছাত্রনেতা। ২০০১ সালে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মান্নার বাড়ীতে অগ্নি সংযোগ করে।

 

 

 

 

 

 

 

 

সদর ইউনিয়নের দলীয় নেতাকর্মীরা জানান মান্নার বাবা এডঃ মোঃ আব্দুল হাই একজন খাঁটি বঙ্গবন্ধুর অনুসারী। তিনি কানাইঘাট উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ছিলেন  দীর্ঘদিন। উপজেলা স্বেচ্ছা সেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। বর্তমানে উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠার দায়িত্ব পালন করছেন। আওয়ামী লীগ পরিবারের সন্তান সাবেক ছাত্রনেতা আহমেদুল কবির মান্নাকে আসন্ন কানাইঘাট সদর ইউনিয়নের নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য আহ্বান জানিয়ে আসছি। গত কয়েকমাস থেকে তিনি সদর ইউনিয়নের প্রতিটি এলাকায় দলের নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী তৎপরতা চালিয়ে যাচ্ছেন। দলের নেতৃবৃন্দের প্রতি আমাদের আহ্বান সাবেক ছাত্রনেতা আহমেদুল কবির মান্নাকে নৌকার প্রার্থী করা হলে সদর ইউনিয়নে নৌকার বিজয় সুনিশ্চিত হবে।

 

 

 

 

 

 

 

এক প্রতিক্রিয়ায় আহমেদুল কবির মান্না বলেন, আমার প্রতিটি শিরায় আওয়ামী লীগের রক্ত বহমান। সব সময় দলের জন্য কাজ করে যাচ্ছি। অনেক সময় নির্যাতনের শিকার হয়েছি। তারপরেও এলাকায় দলকে সুসংগঠিত করার জন্য সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি। দলের নেতাকর্মীদের অনুরোধে সদর ইউনিয়নের আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকের একজন মনোনয়ন প্রত্যাশী হিসাবে নির্বাচনে অংশ গ্রহনের জন্য গণসংযোগ, মতবিনিময় করে যাচ্ছি। আমার বিশ্বাস দল আমার সাংগঠনিক দক্ষতা বিবেচনা করে নৌকা প্রতীক দিলে সদর ইউনিয়নের দলের বিজয় ছিনিয়ে আনতে সক্ষম হবে ইনশাআল্লাহ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম