1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান দীর্ঘতম রানীগঞ্জ সেতু দেখতে মানুষের ঢল, মটরসাইকেল চালকরা বেপরোয়া: দূর্ঘটনার আশংকা কোম্পানীগঞ্জে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু ফ্রান্স প্রবাসী সৈয়দ তালেব আলীর ঈদ শুভেচ্ছা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে হত-দরিদ্র ও বেদে জনগোষ্ঠীর মানুষের মধ্যে ইফতার বিতরণ

জগন্নাথপুর উপজেলা যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত

  • Update Time : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৪২৮ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি:: 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, জগন্নাথপুর উপজেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা  সোমবার (১ মার্চ ) দুপুর ১২ ঘটিকায় জগন্নাথপুর হাসপাতাল পয়েন্টে কমিউনিটি সেন্টারে জগন্নাথপুর উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক আবুল হাশিম ডালিমের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখনের পরিচালনায় অনুষ্টিত হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সোয়েব আহমদ। পরিচিতি ও কার্যকরী সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা যুবদলের সিনিয়র সদস্য হাজী সোহেল আহমদ খান টুনু, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মিয়া মোহাম্মদ ইউসুফ, যুগ্ম-আহবায়ক সৈয়দ ইসহাক আহমদ, যুগ্ম-আহবায়ক জহিরুল ইসলাম লেবু, যুগ্ম-আহবায়ক সাদেক আহমদ, যুগ্ম-আহবায়ক হাফিজুর রহমান, যুগ্ম-আহবায়ক লুৎফু্জামান ছালিক, যুগ্ম-আহবায়ক রুহুল আমিন খান, যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান তালুকদার মুহিত,উপজেলা যুবদলের সদস্য সুহিনুর রহমান সুহেল, আবুল হাসনাত আমির, আলিউল আহমদ, আব্দুল মালিক খান, আব্দুল মোমিন জুবেল, মো: আল আমিন, রাজু আহমদ, সেলিম আহমদ, সুলেমান আলী, সিরাজুল ইসলাম, খায়রুল ইসলাম, রওশন মিয়া, ফকরুল ইসমাল, আব্দুল হক কামালী, রুকন মিয়া, নিক্সন আহমেদ, রুহেল আহমদ চৌধুরী, অদুদ কামালী, হাফিজুর রহমান,  এস এম জাকারিয়া, আব্দুল সালাম, সেলিম মিয়া প্রমুখ।

 

 

 

 

 

 

 

 

জগন্নাথপুর উপজেলা যুবদলের নবগঠিত আহবায়ক  কমিটির পক্ষ থেকে জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জের মাটি ও মানুষের নেতা, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে।কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু সহ কেন্দ্রীয় নেত্রীবৃন্দ কে, যুবদলের সিলেট বিভাগীয় টিম প্রধান ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি শহিদ উল্লাহ তালুকদার, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ( সিলেট বিভাগ ) আনসার উদ্দিন আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত, সাধারণ সম্পাদক এড.  মামুনুর রশিদ কয়েছ সহ জগন্নাথপুর জাতীয়তাবাদী পরিবারের সকল নেত্রীবৃন্দদের কে অভিনন্দন শুভেচ্ছা ও কৃতজ্ঞা জানিয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

বক্তারা স্বাধীনতার ঘোষক, সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বীর উত্তম খেতাব সম্পুর্ণ অন্যায়ভাবে অবৈধ ভাবে, স্বৈরাচারী শেখ হাসিনা সরকার কর্তৃক বাতিল করায় প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে। বিএনপির চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কে মিথ্যা বানোয়াট সাজানো মামলায় সাজা দেওয়ার প্রতিবাদ ও ক্ষোভ জানিয়ে অবিলম্বে এই রায় বাতিলের দাবি জানিয়েছে।সভায় জগন্নাথপুর উপজেলা যুবদলের অন্যতম সাবেক সহ-সভাপতি শহীদ হাফিজুর রহমান হাফিজ ও উপজেলা যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক শহিদুল ইসলামের বিদেয়ী আত্মার মাগফিরাত কামনা করা করা হয়েছে। মহান আল্লাহ তায়ালা জান্নাতুল ফেরদাউস দান করেন। পরে উপজেলা যুবদলের আহবায়ক কমিটির আহবায়ক, যুগ্ম-আহবায়ক ও সদস্য বৃন্দ শহীদ হাফিজুর রহমান হাফিজের কবর জিয়ারত করেছেন। উল্লেখ্য ১৯৯৮ সালে পার্বত্য শান্তিচুক্তির নামে কালো চুক্তির প্রতিবাদে বিএনপির ডাকে শান্তিপূর্ণ হরতাল চলাকালে জগন্নাথপুরের রাজপথে শহীদ হয়েছিল হাফিজুর রহমান হাফিজ।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD