Logo

April 16, 2021, 10:29 pm

সংবাদ শিরোনাম :

পরশুরামে নব-নির্বাচিত পৌর পরিষদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে মিলাদ মাহফিল

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনী জেলার পরশুরাম পৌরসভার নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার ২৮ফেব্রুয়ারী পরশুরাম পৌরসভার আয়োজনে পৌর কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন পরশুরাম পৌরসভার টানা তৃতীয় মেয়াদে নির্বাচিত মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার।

 

 

 

 

 

 

 

ফেনী জেলা পরিষদ সদস্য এম. সফিকুল হোসেন মহিম এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন পরশুরাম উপজেলা পরিষদ এর ভাইস-চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল, কাউন্সিলর রাসুল আহামেদ মজুদার স্বপন, পরশুরাম বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক লোকমানুজ্জামান আজাদ, বক্সমাহমুদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল গুফুর, মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান ভুট্টেুা, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন শরীফ মজুমদার, পরশুরাম প্রেসক্লাবের সভাপতি ও নজরুল একাডেমির সাধারণ সম্পাদক আবু ইউসুফ মিন্টু সহ প্রমুখ।

 

 

 

অনুষ্ঠানের শুরুতে পৌরসভার আয়োজনে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে নবনির্বাচিত পৌর পরিষদের মেয়র ও কাউন্সিলদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। মেয়র সাজেল চৌধুরী তার বক্তব্যে বলেন ইতিপুর্বে পৌর এলাকার রাস্তা, পুলকালভার্ট সহ বিভিন্ন অবকাঠামো গতভাবে প্রায় শতভাগ কাজ সম্পন্ন হয়েছে।

 

 

 

 

 

বর্তমানে মেয়াদে পৌর এলাকার শতভাগ ড্রেনেজ ব্যবস্থা, সড়ক বাতি লাগানো সহ সৌন্দর্যবন্দন, সুপ্রিয় ও আয়রনমুক্ত পানি সরবরাহ প্রকল্প বাস্তবায়ন করে পরশুরাম পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসাবে রুপান্তরিত করা হবে। তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামানা করেছেন। উল্লেখ্য গত ২৭ ফেব্রুয়ারী(শনিবার) চট্টগ্রাম সার্কিট হাউসে নবনির্বাচিত মেয়র ও কাউন্সিল গন শপথ গ্রহন করেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার