Logo

April 16, 2021, 11:49 pm

সংবাদ শিরোনাম :

জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা

বিশেষ প্রতিনিধি::

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল, জগন্নাথপুর পৌর শাখার নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা আজ ১ মার্চ  রোজ সোমবার বিকাল ৩ ঘটিকায় জগন্নাথপুর বাজারের পৌর পয়েন্টে পৌর যুবদলের অস্থায়ী কার্যালয়ে জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক মো: লিটন মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক শামীম আহমদের পরিচালনায় অনুষ্টিত হয়েছে। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পৌর যুবদলের আহবায়ক কমিটির সদস্য মঈন উদ্দিন ।

 

 

 

 

 

 

 

 

পরিচিতি ও কার্যকরী সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক মো. বিল্লাল মিয়া, যুগ্ম-আহবায়ক আব্দুল বশির রুহেল, যুগ্ম-আহবায়ক হেলাল মিয়া,যুগ্ম-আহবায়ক তারেক আহমদ, যুগ্ম-আহবায়ক আকমল হোসেন, যুগ্ম-আহবায়ক আবুল হুসেন রাব্বি, পৌর যুবদলের সদস্য আনোয়ার হোসেন,  আনু, আবু মিয়া, লেবু মিয়া, রুকন মিয়া, শামসুল ইসলাম, মাসুম আহমদ, শাহিদ মিয়া, নূর ইসলাম, আব্দুর রহমান, সুজন আলী, আকবর আলী বিরাজ, মুত্তাকিন বিল্লাহ, বেলাল আহমদ, ফজলু মিয়া, আমির আলী প্রমুখ।

 

 

 

 

 

 

 

বক্তারা জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত কমিটির পক্ষ থেকে জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জের মাটি ও মানুষের নেতা, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ কে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছে। কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ( সিলেট বিভাগ ) আনসার উদ্দিন আহমদ কে, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত, সাধারণ সম্পাদক এড.  মামুনুর রশিদ কয়েছ সহ সকল নেত্রীবৃন্দদের কে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।সভাপতির বক্তব্যে লিটন মিয়া বলেন পৌর যুবদল কে ঢেলে সাজাতে প্রত্যেকটি ওয়ার্ডের নেতাকর্মী কে নিয়ে ওয়ার্ডে ওয়ার্ডে কর্মীসভা করতে হবে এবং আগামী দিনের সকল আন্দোলন সংগ্রামে রাজপথে থেকে এক যোগে কাজ করার আহবান জানান।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার