Logo

April 10, 2021, 9:10 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

সৌদি আরব প্রবাসী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা ও আর্থিক অনুদান প্রদান সম্পন্ন

নিজেস্ব প্রতিবেদক:

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আর্তমানবতার নিয়োজিত সামাজিক সংগঠন ৬নং রানীগঞ্জ ইউনিয়ন সৌদি আরব প্রবাসী সংগঠনের উদ্যোগে কেন্দ্রিয় শাখার অর্থ সম্পাদককে সংবর্ধনা ও আর্থিক অনুদান প্রদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ১০টায় রানীগঞ্জ রিডিং রুমে রানীগঞ্জ বাজারের ব্যবসায়ী আব্দুস সামাদের সভাপতিত্বে ও সমাজ সেবক মিজানুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রিয় শাখায় উপদেষ্টা হাজী কয়েছ মিয়া।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাজারের ব্যবসায়ী সোহেল আহমদ, সাংবাদিক গোলাম সারোয়ার, কেন্দ্রিয় শাখার যুগ্ম সাধারন সম্পাদক মো.জিলানী আহমদ, অর্থ সম্পাদক কাসেম আলী তালুকদার, রানীগঞ্জ স্পোর্টিং       ক্লাবের সভাপতি সুলেমান মিয়া, নাজমুল হোসেন একতা ফুটবল ক্লাবের টিম ম্যানেজার ফখরুল মিয়া।

 

 

এ সময় সমাজ সেবক, সৌদি আরব প্রবাসী ছুরুক মিয়া, সমাজ সেবক নিজাম উদ্দিন, মো. সালমান আহমেদ, মো. আবিদুল রহমান, মো. জাবেদ মিয়া সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে উপদেষ্টা ও অর্থ সম্পাদককে সম্মননা ক্রেষ্ট প্রদান করা হয় ও অসচ্ছল দরিদ্র লোকের মেয়ের বিবাহে জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়।

 

 

আজকের স্বদেশ/তালুকদার