Logo

April 10, 2021, 9:04 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

বাহুবলে এক জুয়ারীকে ১৫ দিনের কারাদণ্ড

মোঃ আমিনুর রহমান, বাহুবল( হবিগঞ্জ) প্রতিনিধি :

 

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের আশাতলা গ্রামের আহসান পীরের মাজারে বার্ষিক ওরসে জুয়া জন্য এক জুয়ারীকে ১৫ দিনের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

 

 

শুক্রবার ২৬ ফেব্রুয়ারী রাত সাড়ে নয়টার দিকে এ দণ্ডাদেশ প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার  ।

 

সূত্রে জানা যায়, ওই ওরসে একদল জুয়ারী বিকাল বেলা থেকেই প্রকাশ্যে জুয়ার আসর বসিয়ে দেয়। এতে এলাকার শিশু কিশোরীরাা অংশ করতে থাকে ।

 

 

 

 

খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনসার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ পাঠালে তারা পালিয়ে যায় কিন্তু একজন কে হাতেনাতে ধরে আটক করা হয় এবং মোবাইল কোর্টের মাধ্যম ১৫ দিনের কারাদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার