Logo

April 10, 2021, 9:37 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

ডাকাতির প্রস্তুতিকালে আটক ৬

আজকের স্বদেশ ডেস্ক::

ডাকাতির প্রস্তুতিকালে মাদারীপুরের শিবচরে অভিযান চালিয়ে ডাকাত চক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের একটি মেহগনি বাগানে এ অভিযান পরিচালনা করে পুলিশ।

আটক ডাকাত দলের সদস্যরা হলেন- আরিফ হাওলাদার (২৫), ওয়াসিম সরকার মহসিন (৩৪), মো. শাহিন (২৫), মো. সেলিম বেপারী (৫৫), এমদাদুল বেপারী (৩৭) ও জালাল খা (৫২)।

তাদের কাছ থেকে পাঁচটি রাম দা, একটি লোহার পাইপ, দুইটি ধারালো চাকু, একটি টর্চ লাইট, একটি লোহার হেক্স ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও তিনটি মোবাইল সেট জব্দ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে শিবচর থানার উপ-পরিদর্শক (এসআই) সুর্দশন কান্তির নেতৃত্বে পুলিশের একটি দল জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের একটি মেহগনি বাগানে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ছয় ডাকাতকে আটক করা হয়।

এসময় পুলিশের কাছে ডাকাতরা জানায়, তাদের সঙ্গে দলের সর্দার সোবাহান (৩৫) ও সবুজ লাইবসহ (৩০) আরো পাঁচ-ছয়জনের একটি দল পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেরাজুল ইসলাম বলেন, আটককৃতরা ওই মেহগনি বাগানে সমবেত হয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও ছয় ডাকাতকে আটক করেছি।

মাদারীপুর সিনিয়র পুলিশ সুপার আবির হোসেন বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। আটককৃতদের মাদারীপুর জেল হাজতে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার