Logo

April 10, 2021, 10:34 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

জগন্নাথপুরে আল-ইখওয়ান ইসলামী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বার্ষিক তাফসীর মাহফিল সম্পন্ন

শাহ এস এম ফরিদঃ

জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের জালালপুর আল-ইখওয়ান ইসলামি সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বার্ষিক তাফসীরুল কোরআন সম্মেলন সফল ভাবে সম্পন্ন হয়েছে।

 

 

২৬ ফেব্রুয়ারি শুক্রবার দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত জালালপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত তাফসীর সম্মেলনে জালালপুর ক্বাসিমূল উলূম মাদ্রাসার মুহতামীম মাওলানা বাহা উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত তাফসীর সম্মেলনে কোরআন হাদীসের আলোকে গুরুত্বপূর্ণ তাফসীর পেশ করেন সভাপতিত্ব করবেন জালালপুর ক্বাসিমূল উলূম মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা জমির উদ্দিন কাতিয়া, বিশিষ্ট মুফাসসিরে কোরআন মাওলানা শরীফুজ্জান রাজীবপুরী, শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মসজিদের ইমাম ও খতিব মাওলানা মতিউর রহমান, নূরুল হক নবীগঞ্জী, মুফতি মনজুর রশিদ আমীনী, মাওলানা শহীদুল ইসলাম দৌলতপুরী সহ স্থানীয় উলামা মশায়েখ গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করেন।

 

 

 

 

 

 

মাওলানা কামাল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠিত তাফসীর সম্মেলনে এ্যাডভোকেট ইয়াসিন খান, মাওলানা বেলাল আহমদ, জাকির হোসেন সহ আল-ইখওয়ান ইসলামি সমাজ কল্যাণ সংস্থার সদস্য বৃন্দ এবং বিভিন্ন এলাকা থেকে আগত শতাধিক তৌহিদী জনতা উপস্থিত ছিলেন। তাফসির সম্মেলনে মুসলিম উম্মাহর ইহকাল ও পরকালের শান্তি কল্যাণ কামনা করে এবং এলাকার কবরবাসীদের রুহের মাগফেরাতের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

 

 

আজকের স্বদেশ/তালুকদার