Logo

April 10, 2021, 10:09 pm

সংবাদ শিরোনাম :
«» প্রেমিকের সঙ্গে স্ত্রীকে বিয়ে দিলেন স্বামী «» সরকারের কারণেই করোনা বেড়ে গেছে: ফখরুল «» দ. সুনামগঞ্জে হাজী সায়েস্তা খাঁন ও মাহদী চ্যারিটেবল ট্রাস্ট‘র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ «» সুনামগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে মাস্ক ও হেন্ড সেনিটাইজার বিতরণ «» দ. সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমানাহ এইড «» বিশিষ্ট সাংবাদিক হাসান শাহারিয়ার মৃত্যুতে সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ «» বাহুবলে এম পি মিলাদ গাজীর সুস্হতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» যাদুকাটা নদীর পাড়ে জব্দকৃত বালু-পাথর নিলামে বিক্রি করার দাবী স্থানীয়দের «» জগন্নাথপুরে ১৫০টি পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ «» একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যুর রেকর্ড

করোনার আরও তিন কোটি ডোজ টিকা আনা হবে

আজকের স্বদেশ ডেস্ক::

আরও তিন কোটি ডোজ টিকা আনা হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, পর্যায়ক্রমে সবাইকে টিকার আওতায় আনা হবে। একজনও টিকা থেকে বাদ যাবে না, যে বয়স থেকে টিকা দেয়া যায় সেই বয়সের উপরের সবাইকে টিকা নিতে হবে।

তিনি বলেন, আমাদের দেশ টিকা উৎপাদন করতে পারবে। যেসব কোম্পানি টিকা উৎপাদনে আগ্রহী তারা এগিয়ে আসবেন।

 

শনিবার বিকালে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পৌঁছানোর বিষয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

 

তিনি বলেন, টিকা নিলেও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক পড়তে হবে।

 

প্রধানমন্ত্রী কোনদিন টিকা নেবেন-এমন প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, আমি টিকা নেব, তবে সেটা একটা পর্যায়ে। একটা টিকাও যদি বাঁচে। আমার তো বয়স ৭৫ হয়ে গেছে। আমি একটা পর্যায়ে নেব। সে পর্যন্ত যদি বেঁচে থাকি।

আজকের স্বদেশ/এবি