1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

‘ভ্যাকসিনে এগিয়ে থাকা ৫ দেশের একটি বাংলাদেশ’

  • Update Time : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩১ শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিশ্বের ১৩০টি দেশ এখনো করোনার ভ্যাকসিন পায়নি। অনেক দেশের সরকার বলছে ভ্যাকসিনের জন্য প্রয়োজনে আদালতে যাবেন। অথচ ভ্যাকসিন পাওয়ায় এগিয়ে থাকা পাঁচটি দেশের একটি বাংলাদেশ। শেখ হাসিনার নিজস্ব চেষ্টা ও তত্বাবধানে আমরা করোনার ভ্যাকসিন পাই। এর সম্পূর্ণ কৃতিত্ব আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা প্রশাসন আয়োজিত মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভায় ভার্চুয়াল কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মাসুদ-উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আইনমন্ত্রী আরো বলেন, একটা সময় ছিল যখন শহীদ দিবস পালনেও বাধা সহ্য করতে হয়েছে। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে জয়ী হওয়ার পর আমরা সেটা পারি। আমরা এমন একটা বাংলাদেশে পৌঁছেছি যখন শেখ হাসিনার প্রচেষ্টায়, অক্লান্ত পরিশ্রম আর একান্ত নিষ্ঠায় সারাবিশ্বে দিনটিকে মাতৃভাষা দিবসের স্বীকৃতি পেতে সক্ষম হয়েছি।

 

বিভিন্ন সরকারের আমলে বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করার জন্য সরকারের পক্ষ থেকে চেষ্টা করা হয়েছে অভিযোগ করে তিনি বলেন, শেখ হাসিনার হাতে জনগণ দেশের দায়িত্ব দেয়ার পর দৃশ্য পাল্টে গেছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

 

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হাছিবা খান, পৌর মেয়র মো. এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক এম.জি হাক্কানি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মনির হোসেন।

পরে মহান শহীদ দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD