1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

জগন্নাথপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অতর্কিত হামলায় মা, ছেলে সহ আহত ৩

  • Update Time : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৯৯ শেয়ার হয়েছে

নিজেস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন রানীগঞ্জ পশ্চিম বাজারের টমটম ষ্ট্যান্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অতর্কিত হামলায় মা,ছেলে সহ ৩জন আহত হয়েছে। হামলার ঘটনায় জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে আলোকে সরজমিন পরিদর্শন করেছে থানা পুুলিশ।

 

 

 

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের বাগময়না গ্রামের মো. নাজিম উদ্দিনের ছেলে মো. নাঈম মিয়া (২০)। দীর্ঘ দিন ধরে বাগময়না-রানীগঞ্জ বাজারের রোডে ব্যাটারি চালিত অটো রিক্সা (টমটম) চালিয়ে আসছে। রবিবার (৬ ফেব্রুয়ারী) দুপুরে পশ্চিম বাজারের খাতুন মঞ্জিলের সামনে টমটম ষ্ট্যান্ডে প্রতিদিনের ন্যায় টমটম গাড়ী নিয়ে আসলে সেখানে দাঁড়িয়ে থাকা টমটম চালক একই গ্রামের মৃত আছাব উল্যাহ ছেলে রাজ্জাক মিয়া (৩৫) সাথে কথা কাটাকাটি হয়।

 

 

 

 

 

এ সময় টমটম ষ্টান্ডের ম্যানেজার সাইফুর রহমান মাখন উভয় পক্ষ নিয়ে আলোচনা করে সমাধানের জন্য বসেন। এর ফাঁকে রাজ্জাক মিয়া দলবল নিয়ে মো. নাঈম মিয়া ও তার মা, নানির উপর অতর্কিত হামলা চালায়। হামলায় মো. নাঈম মিয়া গুরুতর আহত হয়, হামলা থেকে রক্ষা পায়নি তার সাথে থাকা মা ও নানি। আশংকা জনক অবস্থায় মো. নাঈম মিয়াকে জগন্নাথপুর স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। অতর্কিত হামলার ঘটনায় মো. নাঈম মিয়ার মা বাদী হয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে রবিবার (৭ সেপ্টেম্বর) বিকালে জগন্নাথপুর থানার এসআই অনিক দেবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেন।

 

 

 

 

 

এ ব্যাপারে মো: নাঈম মিয়ার মা হেনা বেগম জানান, টমটম ষ্টান্ডে রাজ্জাক মিয়ার সাথে আমার ছেলের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির পর আমার ছেলে রাজ্জাকের ভয়ে বাড়ীতে চলে আসে। বিষয়টি টমটম স্ট্যান্ড ম্যানেজার সহ স্থানীয় গন্যমান্য লোকজন আপোষ মিমাংসার করার জন্য আমাদেরকে মোবাইল ফোনে শিহাব উদ্দিনের দোকানে যাওয়ার জন্য বলেন। আমি সহ আমার ছেলে মোবাইল ফোনে সংবাদ পেয়ে উক্ত দোকানে যাই।

 

 

 

 

 

 

সেখানে থাকা রাজ্জাক মিয়ার দলবল দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে, হামলায় আমার মা, আমি সহ আমার ছেলে গুরুতর আহত হয়। আহত হওয়ার পর আশংকা জনক অবস্থায় জগন্নাথপুর হাসপাতালে নিয়া আসি এবং চিকিৎসা করাই। আমার ছেলের এখনো চিকিৎসা চলছে। হামলার ব্যাপারে জানতে রাজ্জাক মিয়ার মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করলে আলাপ করা সম্ভব হয় নাই।

 

 

 

 

এ ব্যাপারে জগন্নাথপুর থানার এসআই অনিক দেব জানান, হামলার ঘটনা অভিযোগ পেয়ে সরজমিন পরিদর্শন করে আসছি। অভিযোগের আলোকে আইন আনুক ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD