1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

মাওলানা আব্দুর রহমান রসুলপুরীর মায়ের মৃত্যুতে ইসলামী সংগঠনগুলোর শোক প্রকাশ

  • Update Time : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪১৫ শেয়ার হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি::

সিরাজনগর দরবার শরীফের একনিষ্ঠ খাদেম মাওলানা আব্দুর রহমান রসুলপুরীর মাতা গতকাল (মঙ্গলবার) ৫ টায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রসুলপুর গ্রামে নিজ বাসভবনে ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

 

 

মৃত্যুকালে উনার বয়স ছিল ৯০ বছর।তিনি ৫ ছেলে ৩ মেয়ে সহ অনেক গুণগ্রাহী রেখে গিয়েছেন। মরহুমার মৃত্যুর খবর শোনার সাথে সাথে ইসলামী সংগঠনগুলো শোকবার্তা জানান। তরিকত সংগঠন আঞ্জুমানে ছালেকীন বাংলাদেশ এর সম্মানিত প্রতিষ্ঠাতা আল্লামা সাহেব ক্বিবলা সিরাজনগরী (মাঃজিঃআঃ) ও সম্মানিত সভাপতি অধ্যক্ষ মুফতি শেখ শিব্বির আহমদ বড় সাহেবজাদায়ে সিরাজনগরী মরহুমার জন্য দোয়া করেন ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

 

 

 

 

 

এবং সিরাজনগর দরবার শরীফের পক্ষ থেকে দুইজন প্রতিনিধি পাঠান মরহুমার জানাযার নামাজে। বাংলাদেশ ইসলামি যুবসেনার সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হুসাইন আহমদ এক শোক বার্তায় সুন্নিয়তের নিরলস খাদেম মাওলানা আব্দুর রহমান রসুলপুরীর মায়ের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করছেন। যুবসেনার নেতৃবৃন্দ তার আত্মার মাগফেরাত কামনা করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।  ইন্টারন্যাশনাল সুন্নী মুসলিম এসোসিয়েশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মাওলানা রফিকুল ইসলাম কিশোরগঞ্জী অত্র সংগঠনের সহ প্রযুক্তিবিষয়ক সচিব মাওলানা মুফতি হুসাইন আহমদের মাধ্যমে মরহুমার আত্মার মাগফিরাত ও তার পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

 

 

 

 

 

 

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও ধুমপান মুক্ত বাংলাদেশ চাই সোসাইটি সুনামগঞ্জ জেলা সভাপতি শেখ মুহাম্মদ খাইরুল আমিন মরহুমার মৃত্যুর খবর শুনে জানাযায় উপস্থিত হয়ে গভীর শোক ও তার পরিবারের প্রতি সমবেদনা জানান। এছাড়াও রসুলপুর গাউছিয়া ইসলামী যুব সংঘ,রসুলপুর ইউনিটি সমাজ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দ মরহুমার আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD