Logo

March 4, 2021, 1:17 pm

সংবাদ শিরোনাম :

পরশুরামে আবারো চুরি! এবার দিন দুপুরে থানা সংলগ্ন এক এনজিও কর্মকর্তার বাসায়

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর পরশুরামে একেরপর এর চুরির ঘটনা ঘটে যাচ্ছে। এবার দিন দুপুরে পরশুরাম মডেল থানার গেইট সংলগ্ন এক এনজিও কর্মকর্তার বাসা থেকে চুরি হয়েছে। বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে চুরির এ ঘটনা ঘটেছে। জানা যায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন প্রদক্ষেপের একটি প্রকল্পের উপজেলা প্রোগ্রাম ম্যানেজার ফারুক আহমেদ সজীব শিক্ষা মূলক কার্যক্রম পরিচালনার জন্য পরশুরাম উত্তর বাজারের থানা গেটে ফারুক মেনশনের একটি বাসা ভাড়া নেন।

 

 

 

 

 

বুধবার দুপুরে তিনি পাশের একটি কক্ষে বসে দুপুরের খাবার খাচ্ছিলেন এসময় অজ্ঞাত পরিচয়ের দুই ব্যক্তি তাঁর কক্ষে ঢুকে শাওমি নোট 9 ও নকিয়া 6 মডেলের দুটি মোবাইল সেট নিয়ে যায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় ৪০ হাজার টাকা বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ওই এনজিও কর্মকর্তা। এনজিও কর্মকর্তা আরো জানান চুরির ঘটনার পরপরই বিষয়টি তিনি পরশুরাম থানা পুলিশকে জানিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং সিসিটিভির ফুটেজে চুরির ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দুই ব্যক্তিকে শনাক্তের চেষ্টা করছেন।

 

 

 

 

 

এই ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানান এনজিও কর্মকর্তা ফারুক হোসেন সজিব। জানা যায় গত কয়েকদিন ধরে পরশুরাম বাজারের বিভিন্ন স্থানে আশংকাজনক হারে চুরির ঘটনা ঘটছে। এছাড়াও পরশুরামে গত কয়েক দিনে গবাদি পশুর খাদ্যের ১৫ থেকে ২০ টি খড়ের গাদায় রাতের আধাঁরে আগুন দিয়ে পুড়ে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। এর আগে চুরির ঘটনায় পরশুরাম উপজেলা আইন শৃংখলা সভায় জনপ্রতিনিধিরা ক্ষোভ প্রকাশ করেছেন।

 

 

এবং বাজারে পুলিশের টহল বাড়ানোর দাবি জানিয়েছেন। সর্বশেষ পরশুরাম পৌরসভার মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল এক সুধী সমাবেশে চুরি,ডাকাতি এবং মোটর সাইকেল ও সিএনজি চুরি বন্ধে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনকে সাতদিন সময় দিয়েছেন।

 

 

আজকের স্বদেশ/তালুকদার