1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

ছাতকে বাড়িঘর ও জায়গা-জমি জোরপূর্বক দখলের অভিযোগ

  • Update Time : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৩ শেয়ার হয়েছে

নিজস্ব প্রতিবেদক::

ছাতকে চাঁদার টাকা না পেয়ে বাড়িঘর ও জায়গা-জমি জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ছাতক থানার দোলারবাজার ইউনিয়নের ছেলারচর গ্রামে।

 

গত শনিবার এ বিষয়ে জেলা পুলিশ সুপার বরাবরে বিবাদীগণের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের আবেদন জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের ছেলারচর গ্রামের গিয়াস আহমদ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের হাজী চন্দন প্রকাশের পুত্র মোঃ আবু সায়েদ, আনসার আলী ও সাজুর আলী বাদী গিয়াস আহমদের কাছে সুদূর প্রবাস সৌদি আরবে থাকাকালীন সময় থেকে চাঁদা দাবী করে আসছিল। প্রবাস থেকে দেশে ফিরে তার গ্রামের বাড়িতে গেলে বিবাদীগণ তার কাছে ১৫ লক্ষ টাকা চাঁদা দাবী করে। তাদের চাহিদা মতে চাঁদার টাকা না দিলে বাড়িঘর, জায়গা,জমি জোরপূর্বক দখল এবং বাদীকে প্রাণে মেরে লাশ গুম করে দিবে বলে হুমকি প্রদান করে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

অভিযোগ সূত্রে আরো জানা যায়, বিবাদীগণ কিছু ভাড়াটিয়া অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে গিয়াস আহমদের বাড়িঘর ও জায়গা-জমি জোরপূবর্ক দখলের পায়তারায় লিপ্ত আছে। তাদের ভয়ে গ্রাম ছেড়ে সিলেট বসবাস করছেন গিয়াস আহমদ। যেকোন সময় ওই মাস্তান, চাঁদাবাজ প্রকৃতির লোক খুন-খারাপির মত ঘটনা ঘটাতে পিছপা হবে না।

 

এছাড়াও তারা এলাকায় যে কোন কুকর্ম করে গিয়াস আহমদকে ফাঁসানোর চেষ্টা করবে। চাঁদা আদায় করার জন্য বিবাদীগন ভারাটিয়া সন্ত্রাসী নিয়ে গিয়াস আহমদকে কয়েকদিন যাবৎ খোঁজাখুজি করছে এবং যে কোন সময় তাকে খুন করবে বলে লোক মারফতে জানানো হচ্ছে। চাঁদা চাওয়ার ঘটনাসহ বিভিন্ন কুকর্মের ও হুমকি দামকির প্রমানাদি রয়েছে গিয়াস আহমদের কাছে। তাই তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করে ছাতক থানায় ও জেলা পুলিশ সুপার বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD