Logo

March 1, 2021, 6:30 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে পৌর ইজারাকৃত ফেরিতে অতিরিক্ত ভাড়া আদায়ে নির্যাতিত যাত্রীরা «» ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের তিন বছরের কারাদণ্ড «» সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল «» ছাতকে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন «» কানাইঘাটের সমাজসেবি ফারুকী গুরুতর অসুস্থ: সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবার «» জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা «» বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কানাইঘাটে ম্যারাথন ৪ মার্চ «» জগন্নাথপুরে উদ্বোধনের আগেই ধ্বসে পড়লো সেতু «» দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের পঞ্চবার্ষিক পরিকল্পনা বইয়ের মোড়ক উন্মোচন «» জগন্নাথপুর উপজেলা যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত

জগন্নাথপুর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুবুর রহমান আর নেই: বিভিন্ন মহলের শোক

বিশেষ প্রতিনিধি::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচিত সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মাহবুবুর রহমান মাহবুব (৪২) আর নেই। ( ইন্না…রাজিউন)। মৃত্যৃকালে তিনি স্ত্রী দুই ছেলে এক মেয়ে শিশু সন্তান সহ অসংখ্য আত্নিয়স্বজন রেখে গেছেন।

 

 

 

জানা যায়, শনিবার (২৩ জানুয়ারী) সকালে হার্ট অ্যাটাকে সকালে তাঁর মৃত্যু হয়। ভোরে ঘুম থেকে উঠে মাহবুবুর রহমান উপজেলার নলুয়ার হাওরে বোরো জমির চাষাবাদ কাজ তদারকি করতে রওয়ানা হলে ভবানীপুর এলাকায় গিয়ে বুকে ব্যথা অনুভব করেন। প্রচন্ড বুকে ব্যথায় তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন। মাহবুবুর রহমান এর অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

 

 

 

মৃত্যু খবর পাওয়ার পর উপজেলা সহ বিভিন্ন স্থান থেকে হাজার হাজার জনসাধারন প্রিয় ব্যক্তিকে দেখার জন্য ঝড়ো হতে থাকেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে মরহুম মাহবুবুর রহমানের ছবি সহ বিভিন্ন আইডি থেকে শোক প্রকাশ করেন। শনিবার বাদ এশা ইকড়ছই সিনিয়র মাদ্রাসার মাঠে অনুষ্টিত হয়েছে। জানাযার নামাজ শেষে ইকড়ছই পঞ্চায়েতি কবর স্থানে দাপন করা হয়েছে। জানাযায় উপজেলা সহ বিভিন্ন অঞ্চলের শত শত জনসাধারন উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

এদিকে উপজেলা ক্রীড়া সংস্থার নির্বাচিত সাধারণ সম্পাদক ও উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি মাহবুবুর রহমান মাহবুব মৃত্যুতে উপজেলা ক্রীড়া সংস্থা, উপজেলা এসোসিয়েশন, রানীগঞ্জ ম্পোর্টিং ক্লাব, জগন্নাথপুর প্রেস ক্লাব, উপজেলা অনলাইন প্রেস ক্লাব সহ বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক ব্যক্তিবর্গ শোক প্রকাশ করেন। এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার