Logo

March 1, 2021, 7:01 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে পৌর ইজারাকৃত ফেরিতে অতিরিক্ত ভাড়া আদায়ে নির্যাতিত যাত্রীরা «» ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের তিন বছরের কারাদণ্ড «» সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল «» ছাতকে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন «» কানাইঘাটের সমাজসেবি ফারুকী গুরুতর অসুস্থ: সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবার «» জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা «» বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কানাইঘাটে ম্যারাথন ৪ মার্চ «» জগন্নাথপুরে উদ্বোধনের আগেই ধ্বসে পড়লো সেতু «» দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের পঞ্চবার্ষিক পরিকল্পনা বইয়ের মোড়ক উন্মোচন «» জগন্নাথপুর উপজেলা যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত

জগন্নাথপুরে জমিসহ ঘর পেল ২৩ পরিবার

বিশেষ প্রতিনিধি::

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান শনিবার (২৩ জানুয়ারী) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একযোগে সারাদেশে ৬৬ হাজার ১ শত ৮৯ পরিবারকে ভুমি ও একক গৃহ প্রদান ও ৩ হাজার ৭ শত ১৫ পরিবারকে জমিসহ ব্যারাকে পূনর্বাসনের শুভ উদ্বোধন করেন।

 

এ উপলক্ষে সুনামগঞ্জের জগন্নাথপুরে ২৩ টি ভূমি ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়। শনিবার সকালে জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেহেদী হাসানের সভাপতিত্বে ও উপজেলা কমিশনার (ভূমি) ইয়াসির আরাফাতের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফারজানা আক্তার, থানার অফিসার ইনচার্জ ইখতিয়ার উদ্দিন চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুধন ধর প্রমুখ।

 

 

 

পরে ২৩ টি ভূমি ও গৃহহীন পরিবারেরর মাঝে চাবি হস্তান্তর করা হয়। এসময় উপজেলার বিভিন্ন শ্রেনি-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার