Logo

March 6, 2021, 5:00 pm

সংবাদ শিরোনাম :
«» বনগাঁও সীমান্তে বিজিবির সঙ্গে ‘সংঘর্ষে’ যুবক নিহত «» মজিদ চৌধুরী খসরু মানুষের অধিকার আদায়ে স্বোচ্ছার ছিলেন -শোকসভায় বক্তরা «» সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত «» মৌলভীবাজার বড়লেখায় ১১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ «» সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা «» পাঁচ বছর ধরে জগন্নাথপুরে কৃষকের টাকায় পাকা হচ্ছে নলুয়ার হাওরের সড়ক «» বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‘ভণ্ডামি’ বললেন কাদের «» জামালগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত «» প্রেমের পর বিয়ে, ২৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা «» বিয়ের শর্তে ধর্ষকের জামিন নিয়ে আদালতের প্রশ্ন

রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ইউকে প্রবাসী হাজী মো: ছালিক মিয়া

নিজেস্ব প্রতিবেদক::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন সমাজ সেবক, গরিব , দু:খী মেহনতী মানুষের বন্ধু, গণমানুষের নেতা ইউকে প্রবাসী হাজী মো: ছালিক মিয়া।

 

 

জানা যায়, চলতি ইউনিয়ন পরিষদের মেয়াদ শেষ হওয়া পথে আরও কিছু দিন পর দেশে বিভিন্ন ধাপে নির্বাচন শুরু হবে। ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন প্রার্থীগন প্রচারনা চালিয়ে যাচ্ছেন। বিশেষ করে প্রবাসী এলাকা হিসেবে খ্যাত জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নে বিভিন্ন সময় প্রবাসী নিজ এলাকায় বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে কাজ করে যাচ্ছেন। সামাজিক সংগঠনের মাধ্যমে দেশের ক্রান্তিকালে বন্যা, করোনা মত দূর্যোগ কালিন সময়ে পাশে দাড়িয়েছেন।

 

 

 

এরই মধ্যে ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামের সাবেক মেম্বার ও গ্রাম সরকার মরহুম আজিদ উল্লাহ ছেলে হাজী মো: ছালিক মিয়া। তিনি রানীগঞ্জ দুরন্ত ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, তালিমুল কোরআন নূরানী মাদ্রাসার উপদেষ্টা, গন্ধর্ব্বপুর যুব কল্যাণ ফুটবল ক্লাবের সাবেক সভাপতি, রানীগঞ্জ কলেজের দাতা সদস্য, রানীগঞ্জ বাজার প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য, শহীদ স্মৃতি পাঠাগারের দাতা সদস্য, রানীগঞ্জ ফ্রেন্ডস ক্লাবের দাতা সদস্য, রানীগঞ্জ স্পোর্টিং ক্লাবের দাতা সদস্য, আনন্দ সোসাইটির দাতা সদস্য।

 

 

 

 

কয়েকদিন ধরে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীগন তাদের নির্বাচনে আসার জানান দিয়ে যাচ্ছেন। এখন রানীগঞ্জ বাজারের প্রত্যেকটা চায়ের দোকানে ইউনিয়ন পরিষদের নির্বাচনে কে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন আলোচনা সমালোচনা ঝড় বইছে। মাঝে মাঝে প্রার্থীর সমর্থকগন হাজী ছালিক মিয়া নির্বাচনে আসবেননা বলে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। এ বিষয়টি সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ছালিক মিয়ার নজরে আসে।

 

 

 

এ বিষয়ে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ছালিক মিয়া আজকের স্বদেশকে প্রবাস থেকে মুঠোফোনে জানান, তিনি দীর্ঘদিন ধরে সামাজিক সংগঠনের মাধ্যমে ইউনিয়নের বিভিন্ন গ্রামে জনসাধারনের সেবা চালিয়ে যাচ্ছেন। এলাকাবাসীর চাওয়া থেকেই তার নির্বাচন করার প্রত্যাশা। করোনাভাইরাসের কারণে লকডাউন চলাকালীন এলাকায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা সহ প্রতিনিয়ত এলাকাবাসীর খোঁজখবর রেখেছেন।

 

 

 

 

 

 

তিনি আরো বলেন, কিছু কিছু প্রার্থী আমার নামে অপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি নাকি নির্বাচন করবো না। ইনশাআল্লাহ আমি নির্বাচন করবো। আল্লাহ যদি আমাকে এই করোনা ভাইরাসের হাত থেকে সুস্থ্য রাখেন। ইউনিয়ন পরিষদের তফসির ঘোষনার সাথে সাথে দেশে ফিরে আসবো। আমার নির্বাচন নিয়ে যে বা যারা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমি তার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ইউনিয়নবাসীর কাছে মহামারি করোনা ভাইরাসের হাত থেকে রক্ষা পেতে দোয়া চাই। আমার সহ আমাদের সকল ইউকে প্রবাসীর জন্য দোয়া করবেন।

 

 

আজকের স্বদেশ/তালুকদার