Logo

March 6, 2021, 4:50 pm

সংবাদ শিরোনাম :
«» বনগাঁও সীমান্তে বিজিবির সঙ্গে ‘সংঘর্ষে’ যুবক নিহত «» মজিদ চৌধুরী খসরু মানুষের অধিকার আদায়ে স্বোচ্ছার ছিলেন -শোকসভায় বক্তরা «» সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত «» মৌলভীবাজার বড়লেখায় ১১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ «» সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা «» পাঁচ বছর ধরে জগন্নাথপুরে কৃষকের টাকায় পাকা হচ্ছে নলুয়ার হাওরের সড়ক «» বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‘ভণ্ডামি’ বললেন কাদের «» জামালগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত «» প্রেমের পর বিয়ে, ২৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা «» বিয়ের শর্তে ধর্ষকের জামিন নিয়ে আদালতের প্রশ্ন

জয়ের লক্ষ্যে ব্যাট করছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক::

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে ১৪৮ রান সংগ্রহ করে সফররত ওয়েস্ট ইন্ডিজ। জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে দুই ড্যাশিং ওপেনার তামিম ইকবাল এবং লিটন কুমার দাসের দুর্দান্ত ব্যাটিংয়ে শুভসূচনা করে টাইগাররা। তবে বেশিক্ষণ ক্রিজে থাকতে পারেননি লিটন। ব্যক্তিগত ২২ রান করে সাজঘরে ফেরেন। এখন পর্যন্ত ৬ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছে ৩০ রান।

তামিম ইকবাল ৭ রানে এবং নাজমুল হোসেন শান্ত শূন্যরানে অপরাজিত রয়েছেন। জয়ের বাংলাদেশের প্রয়োজন আর মাত্র ১১৯ রান।

এর আগে ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে মিরাজ এবং সাকিবের ঘূর্ণিতে কোণঠাসা হয়ে পড়ে সফরকারীরা। তাদের সঙ্গে অবদান রাখেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান এবং হাসান মাহমুদ। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন রোভমান পাওয়েল। আর অভিষিক্ত ওটলি করেন ২৪ রান।

 

বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নেন মেহেদী হাসান মিরাজ। এছাড়া দুটি করে উইকেট নিয়েছেন সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। আর ১টি উইকেট পেয়েছেন হাসান মাহমুদ।

 

 

 

 

আজকের স্বদেশ/এবি