Logo

March 6, 2021, 5:02 pm

সংবাদ শিরোনাম :
«» বনগাঁও সীমান্তে বিজিবির সঙ্গে ‘সংঘর্ষে’ যুবক নিহত «» মজিদ চৌধুরী খসরু মানুষের অধিকার আদায়ে স্বোচ্ছার ছিলেন -শোকসভায় বক্তরা «» সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত «» মৌলভীবাজার বড়লেখায় ১১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ «» সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা «» পাঁচ বছর ধরে জগন্নাথপুরে কৃষকের টাকায় পাকা হচ্ছে নলুয়ার হাওরের সড়ক «» বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‘ভণ্ডামি’ বললেন কাদের «» জামালগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত «» প্রেমের পর বিয়ে, ২৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা «» বিয়ের শর্তে ধর্ষকের জামিন নিয়ে আদালতের প্রশ্ন

জেলা প্রশাসকের উপস্থিতিতে শনিবার কানাইঘাটে ১৯৩টি পরিবার ঘর পাবেন

কানাইঘাট প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আনুষ্ঠানিক ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধনের পর সারা দেশের ন্যায়  শনিবার সকাল সাড়ে ৯টায় কানাইঘাটের ১৯৩টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে আনুষ্ঠানিক ভাবে তাদের ঘর ও জমি প্রদান করবেন। এ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বণার্ঢ্য আয়োজনের জন্য সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে।

 

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি জানিয়েছেন কানাইঘাটের ১৯৩টি উপকার ভোগী পরিবারের মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর উদ্বোধনের সময় উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম স্যার। ইতি মধ্যে উপকার ভোগীদের মধ্যে তাদের ঘর বুঝিয়ে দেওয়া হচ্ছে যা প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্বোধনের পর আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হবে।

 

 

 

 

প্রসঙ্গত যে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে সারাদেশে ভূমিহীনদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ জমি সহ ঘর প্রদান করা হচ্ছে। কানাইঘাটে প্রথমে ১৯৩টি ভূমিহীন পরিবারকে জমি সহ ঘর প্রদান করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে উপকার ভোগী সহ সবাইকে সকাল ৯টার সময় উপজেলা অডোটুরিয়ামে উপস্থিত থাকার জন্য নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি আহ্বান জানিয়েছেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার