Logo

March 6, 2021, 4:53 pm

সংবাদ শিরোনাম :
«» বনগাঁও সীমান্তে বিজিবির সঙ্গে ‘সংঘর্ষে’ যুবক নিহত «» মজিদ চৌধুরী খসরু মানুষের অধিকার আদায়ে স্বোচ্ছার ছিলেন -শোকসভায় বক্তরা «» সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত «» মৌলভীবাজার বড়লেখায় ১১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ «» সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা «» পাঁচ বছর ধরে জগন্নাথপুরে কৃষকের টাকায় পাকা হচ্ছে নলুয়ার হাওরের সড়ক «» বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‘ভণ্ডামি’ বললেন কাদের «» জামালগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত «» প্রেমের পর বিয়ে, ২৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা «» বিয়ের শর্তে ধর্ষকের জামিন নিয়ে আদালতের প্রশ্ন

ছাতক মৃদুল কান্তি দাস মিন্টুর পরলোকগমন

ছাতক প্রতিনিধিঃ

ছাতক পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সার ও বীজ ডিলার মৃদুল কান্তি দাস মিন্টু মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার রাত ১টায় সিলেট নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, আত্মীয়-স্বজনসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন।

 

 

 

 

 

 

 

 

শুক্রবার সকালে শহরের কেন্দ্রিয় শ্মশান ঘাটে তার মরদেহের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। মৃদুল কান্তি মিন্টু শহরের বাগবাড়ী (আখড়া) এলাকার মৃত খোকা দাসের পুত্র। মৃত্যুর সংবাদ পেয়ে সকালে তাকে এক নজর দেখার জন্য আখড়া সংলগ্ন তার বাসবভনে ছুটে যান মেয়র আবুল কালাম চৌধুরী ও ৭ নং ওয়ার্ড কাউন্সিলর তাপস চৌধুরীসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

 

 

 

 

 

 

 

আওয়ামীলীগ নেতা মৃদুল কান্তি দাস মিন্টুর অকাল মৃত্যুতে উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগের ও ছাত্রলীগের পক্ষ থেকে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার