Logo

March 1, 2021, 7:23 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে পৌর ইজারাকৃত ফেরিতে অতিরিক্ত ভাড়া আদায়ে নির্যাতিত যাত্রীরা «» ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের তিন বছরের কারাদণ্ড «» সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল «» ছাতকে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন «» কানাইঘাটের সমাজসেবি ফারুকী গুরুতর অসুস্থ: সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবার «» জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা «» বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কানাইঘাটে ম্যারাথন ৪ মার্চ «» জগন্নাথপুরে উদ্বোধনের আগেই ধ্বসে পড়লো সেতু «» দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের পঞ্চবার্ষিক পরিকল্পনা বইয়ের মোড়ক উন্মোচন «» জগন্নাথপুর উপজেলা যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত

ইউপি নির্বাচনে ঝিকরগাছা গদখালী ইউনিয়নে নৌকা প্রত্যাশী -মাহবুবুর রহমান দুলাল

সরকারের উন্নয়নের তথ্য নিয়ে ভোটারদের কাছে যাচ্ছেন আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান দুলাল। তিনি যশোর জেলার ঝিকরগাছা উপজেলার ৪নং গদখালী ইউনিয়নে এবার নৌকার মনোনয়ন প্রত্যাশা করেন এবং দীর্ঘদিন ধরে এ লক্ষ্যেই কাজ করে যাচ্ছেন ৷ মাহবুবুর রহমান দুলাল আওয়ামীলীগের একজন সক্রিয় কর্মী এবং ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি।

 

 

 

 

ঝিকরগাছা উপজেলার ৪নং গদখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল হক বলেন,মাহবুবুর রহমান  দুলাল কে তৃণমূল আওয়ামীলীগ নেতাকর্মী ও ভোটাররা আসন্ন নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চায়। তিনি বলেন,মাহবুবুর রহমান দুলালকে ঘিরে ইতিবাচক পরিবর্তনের স্বপ্ন দেখছে নেতাকর্মী ও সাধারণ মানুষ। এখন পর্যন্ত যারা এই ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চাচ্ছেন তাদের মধ্যে মাহবুবুর রহমান দুলাল  জনপ্রিয়তায় এগিয়ে আছেন বলে মনে করেন।তিনি আরো বলেন মাহবুবুর রহমান দুলাল বিগত জাতীয় ও উপজেলা নির্বাচনে গদখালী  ইউনিয়ন আহ্বায়ক হিসেবে সচ্ছতার সাথে দায়িত্ব পালন করেন।

 

 

 

 

 

মাহবুবুর রহমান দুলাল কে মনোনয়ন দিলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আশা করেন।মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যেতে চান এবং সাধারণ মানুষের হক নষ্ট হবেনা বিবিধ বিষয় উল্লেখ করে মাহবুবুর রহমান দুলাল বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং ভিশন ২০২১-২০৪১ বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করে যাবো।যদি প্রানপ্রিয় নেত্রী এবং গদখালী ইউনিয়নবাসী আমার ওপর আস্থা রাখেন ইনশাআল্লাহ আমি তার এবং গদখালীবাসীর আস্থা এবং বিশ্বাসের মর্যাদা দিতে পারবো।জনগণকে সঙ্গে নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

 

 

 

৪নং গদখালী ইউনিয়নের প্রত্যেকটি চায়ের দোকানে ও হাট-বাজারে শুধু সাধারণ জনগণের মাঝে একটাই আলোচনা গদখালী  ইউনিয়নে উন্নয়নের জন্য সাধারণ মানুষের কল্যাণে  মোঃমাহবুবুর রহমান দুলাল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।( সংবাদ বিজ্ঞপ্তি)।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার