Logo

March 6, 2021, 5:23 pm

সংবাদ শিরোনাম :
«» বনগাঁও সীমান্তে বিজিবির সঙ্গে ‘সংঘর্ষে’ যুবক নিহত «» মজিদ চৌধুরী খসরু মানুষের অধিকার আদায়ে স্বোচ্ছার ছিলেন -শোকসভায় বক্তরা «» সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত «» মৌলভীবাজার বড়লেখায় ১১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ «» সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা «» পাঁচ বছর ধরে জগন্নাথপুরে কৃষকের টাকায় পাকা হচ্ছে নলুয়ার হাওরের সড়ক «» বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‘ভণ্ডামি’ বললেন কাদের «» জামালগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত «» প্রেমের পর বিয়ে, ২৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা «» বিয়ের শর্তে ধর্ষকের জামিন নিয়ে আদালতের প্রশ্ন

ফুলগাজীতে ছাত্রলীগ নেতা’র বিরুদ্ধে ইটভাটার মালিককে মারধর করে ইট নিয়ে য়াওয়ার অভিযোগ, ৩টি ট্রাক আটক

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর ফুলগাজীতে সন্ত্রাসী কায়দায় ব্রিকফিল্ডের মালিক ও শ্রমিকদের জিম্মি করে জোরপূর্বক ইট নিয়ে যাওয়ার সময় বাধা দেওয়ায় আলম ব্রিকস ফিল্ড মালিক শাহজাহান কবির সেলিম ও মিনহাজ উদ্দিনকে মারধর করে করেছে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মজুমদার।

 

 

 

 

বৃহস্পতিবার সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।পরে খবর পেয়ে পুলিশ ইটসহ ৩টি ট্রাক জব্দ করেন। এস আলম ব্রিকফিল্ডের মালিক মিনহাজ উদ্দিন অভিযোগ করেন বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম মজুমদার লোকজন নিয়ে এসে জোরপূর্বক তার ইটভাটায় লোড করা ইটসহ কয়েকটি গাড়ি নিয়ে যান। পরে আরো কয়েকটি ট্রাক নিয়ে এসে ইটভাটা থেকে আরো ২০ থেকে ৩০ হাজার ইট নিয়ে যায়।

 

 

 

 

 

এ সময় বাধা দেওয়ার সময় ইটভাটার মালিক শাহজাহান কবির সেলিমকে মারধর করে ছাত্রলীগ নেতা শামীম ও তার লোকজন। তাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে আরেক মালিক মিনহাজ উদ্দিন কেউ মারধর করা হয়। খবর পেয়ে ফুলগাজী থানার এসআই আব্দুল হান্নান সকাল সাড়ে ১১ টার দিকে ইটভাটায় গিয়ে তিনটি ট্রাক জব্দ করে থানায় নিয়ে যান। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান মিনহাজ উদ্দিন।

 

 

 

 

 

এদিকে ছাত্রলীগ নেতা শামিমের বিরুদ্ধে ফুলগাজী ও পরশুরাম উপজেলায় বেশ কয়েকটি সড়কে নিন্মমানের কাজ করার অভিযোগে জনপ্রতিনিধিরা প্রশাসনের কাছে অভিযোগ দিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক ফুলগাজীর এক আওয়ামীলীগ নেতা জানান উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে আসার পর অবৈধভাবে বালু উত্তোলন ও নিম্নমানের কাজ করে কয়েক কোটি টাকার মালিক হয়েছেন ছাত্রলীগ নেতা শামীম মজুমদার।

 

 

 

 

 

নিজ গ্রামে বিলাসবহুল বাড়ি করার পাশাপাশি ফুলগাজী বাজারে নিয়েছেন প্রায় কোটি টাকার জায়গা। এ ব্যাপারে অভিযুক্ত ফুলগাজী উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শামীম মজুমদার এর সাথে আলাপ করলে সে জানায় উক্ত ব্রিকফিল্ড থেকে সে ফরওয়ার্ড ইট ক্রয় করেছে উক্ত ইট তাকে সময় মত না দেয়ায় সে ব্রিকফিল্ডে গিয়ে তাদের সাথে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে কথা-কাটাকাটিও বাকবিতণ্ডা হয়েছে মারধরের কোনো ঘটনা ঘটেনি।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার