Logo

March 6, 2021, 5:05 pm

সংবাদ শিরোনাম :
«» বনগাঁও সীমান্তে বিজিবির সঙ্গে ‘সংঘর্ষে’ যুবক নিহত «» মজিদ চৌধুরী খসরু মানুষের অধিকার আদায়ে স্বোচ্ছার ছিলেন -শোকসভায় বক্তরা «» সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত «» মৌলভীবাজার বড়লেখায় ১১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ «» সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা «» পাঁচ বছর ধরে জগন্নাথপুরে কৃষকের টাকায় পাকা হচ্ছে নলুয়ার হাওরের সড়ক «» বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‘ভণ্ডামি’ বললেন কাদের «» জামালগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত «» প্রেমের পর বিয়ে, ২৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা «» বিয়ের শর্তে ধর্ষকের জামিন নিয়ে আদালতের প্রশ্ন

কানাইঘাটে ইউনিয়ন ও ভূমি অফিস পরিদর্শনে সিলেটের জেলা প্রশাসক

কানাইঘাট প্রতিনিধিঃ

কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন পরিষদ ও স্থানীয় দর্পনগর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেছেন, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে তিনি ইউনিয়ন পরিষদ ও দর্পনগর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শনের পাশাপাশি ইউনিয়নের নতুন সম্ভাব্য ভবনের জায়গা ঘুরে দেখেন। এ সময় জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ইউনিয়নের চেয়ারম্যান ডাক্তার ফয়েজ আহমদ ও পরিষদের ইউপি সদস্যদের সাথে কথা বলেন।

 

 

 

 

 

 

তিনি লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের চলমান উন্নয়ন মূলক কর্মকান্ড সচ্চতার সহিত বাস্তবায়ন, এলজিএসপির কাজের অগ্রগতি এবং ইউনিয়নের কি কি সমস্যা রয়েছে তাহা সংশ্লিষ্ট ইউনিয়নের জনপ্রতিনিধিদের কাছ থেকে মনযোগ সহকারে শুনেন এবং দ্রুত ইউনিয়নের নতুন ভবনের জায়গা অধিগ্রহন করার জন্য বলেন। জেলা প্রশাসক স্থানীয় দর্পনগর ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করে ভূমি অফিস থেকে প্রদত্ব সেবা কোন ধরনের হয়রানী ছাড়াই তাৎক্ষনিক প্রদান করার জন্য ইউনিয়ন সহকারী তসিলদার সাহাব উদ্দিনকে নির্দেশ প্রদান করেন।

 

 

 

 

 

 

 

এছাড়া তিনি ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রও পরিদর্শন করে ইউনিয়ন অফিস থেকে প্রদত্ব সকল সরকারি সেবা যাতে করে জন সাধারণ দ্রুত পান তা নিশ্চিত করার জন্য তথ্য সেবা কেন্দ্রের সাথে জড়িতদের নির্দেশও দেন। এ সময় জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের সাথে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, উপজেলা নির্বাহীকর্মকর্তা সুমন্ত ব্যানার্জি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবিদা সুলতানা, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম পিপিএম, দিঘীরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন কাজল, কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম শাহিন রেজা ফরাজী সহ কানাইঘাটে প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার