Logo

March 4, 2021, 11:44 am

সংবাদ শিরোনাম :
«» ‘করোনা অগ্রযাত্রা থামাতে পারে নাই, আর কেউ পারবে না’ «» নাসিরের স্ত্রী তামিমার সাবেক স্বামীর হাইকোর্টে রিট «» ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় «» এইচ টি ইমামের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক «» এইচ টি ইমাম ইন্তেকাল করেছেন «» পরিবারকে ভয় দেখাতে বিষপান, প্রাণ গেল দু’বোনের «» বর নিয়ে স্কুটি চালিয়ে শ্বশুরবাড়ি গেলেন নববধূ (ভিডিও) «» জগন্নাথপুরে স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে ডে-মিনি ফুটবল টুর্নামেন্ট «» ‘বিএনপির দলাদলি-নেতিবাচক রাজনীতি না থাকলে দেশ আরো এগিয়ে যেত’ «» অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র মৃত্যুতে সুনামগঞ্জ গণতান্ত্রিক আইনজীবী সমিতির শোকসভায় বক্তারা তিনি নতুনদের আগলে রাখতেন মমতা দিয়ে

জগন্নাথপুর পৌরসভায় কাউন্সিলর বিজয়ী হলে যারা

রুম্মান আহমদ:

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভায় এবারের নির্বাচনে নতুনদের জয় জয়কার হয়েছে। নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হয়েছেন সাবেক মেয়র বিএনপি থেকে সদ্য বহিস্কৃত আক্তারুজ্জামান আক্তার। পৌরসভার ৯টি ওয়ার্ডের মধ্যে ৭টি ওয়ার্ডে কাউন্সিলর পদে নতুনরা বিজয়ী হয়েছেন। পুরুষের পাশাপাশি তিনটি ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর তিনই নতুন নির্বাচিত হয়েছেন।

 

 

 

 

উপজেলা নির্বাচন কার্যালয় সুত্র জানায়, শনিবার দ্বিতীয় ধাপে জগন্নাথপুরসহ দেশের ৬৬টি পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরমধ্যে প্রথমবারের মতো জগন্নাথপুরে ইভিএম পদ্ধতিতে ভোট অনুষ্ঠিত হয়। মেয়র পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী বর্তমান মেয়র মিজানুর রশীদ ভূঁইয়াকে হারিয়ে বিএনপি থেকে সদ্য বহিস্কৃত সাবেক পৌর মেয়র স্বতন্ত্র প্রার্থী হিসেবে আক্তারুজ্জামান আক্তার বিজয়ী হন। তিনি চামচ প্রতিকে ভোট পান ৮ হাজার ৩শ’ ৭৮ । এবং মিজানুর রশীদ ভূঁইয়া নৌকা প্রতিকে ভোট পেয়েছেন ৮ হাজার ১৮ ।

 

 

 

 

 

 

পৌরসভার ৯টি ওয়ার্ডের নতুন মুখ হিসেবে যারা জয় পেলেন তারা হলেন ১নং ওয়ার্ডে শাহিদ আহমদ, ২নং ওয়ার্ডে জিতু মিয়া, ৩ নং ওয়ার্ডে আলাল হোসেন, ৪নং ওয়ার্ডে কামাল হোসেন, ৬নং ওয়ার্ডে কৃষ্ণ চন্দ্র চন্দ, ৮নং ওয়ার্ডে সাফরোজ ইসলাম ও ৯নং ওয়ার্ডে ছমির উদ্দিন। অপরদিকে পৌরসভার ৫ নং ওয়ার্ডের গত তিনবারের নির্বাচিত শফিকুল হক ও ৭নং ওয়ার্ডে দ্বিতীয় বারের মতো কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছেন সুহেল আহমদ। এছাড়া পৌরসভার ৩টি সংরক্ষিত নারী কাউন্সিলর হিসেবে এবার তিনজনই নতুন হিসেবে বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন ১,২ ও ৩ নং ওয়ার্ডে শিল্পী বেগম, ৪, ৫ ও ৬ নং -ওয়ার্ডে বাহারজান বিবি এবং ৭, ৮ ও ৯ নং সুবর্না শর্মা।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার