Logo

March 6, 2021, 5:31 pm

সংবাদ শিরোনাম :
«» বনগাঁও সীমান্তে বিজিবির সঙ্গে ‘সংঘর্ষে’ যুবক নিহত «» মজিদ চৌধুরী খসরু মানুষের অধিকার আদায়ে স্বোচ্ছার ছিলেন -শোকসভায় বক্তরা «» সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত «» মৌলভীবাজার বড়লেখায় ১১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ «» সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা «» পাঁচ বছর ধরে জগন্নাথপুরে কৃষকের টাকায় পাকা হচ্ছে নলুয়ার হাওরের সড়ক «» বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‘ভণ্ডামি’ বললেন কাদের «» জামালগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত «» প্রেমের পর বিয়ে, ২৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা «» বিয়ের শর্তে ধর্ষকের জামিন নিয়ে আদালতের প্রশ্ন

কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুলের মনোনয়নপত্র দাখিল

কানাইঘাট প্রতিনিধি::

বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীদের নিয়ে উৎসব মুখর পরিবেশে কানাইঘাট পৌরসভার নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেছেন জাতীয়বাদী দল বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী পৌরসভার ২নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর হাজী শরীফুল হক। আল্লামা মুশাহিদ বায়মপুরী (রঃ) এর কবর জিয়ারতের পর তিনি  রবিবার দুপুর ১২টার দিকে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

 

 

 

 

 

 

মনোনয়ন পত্র দাখিলের পর উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ, যুবদল, স্বেচ্ছা সেবকদল, শ্রমিকদল, ছাত্রদল ও বিএনপি জোটের শরীকদল জমিয়তে উলামায়ে ইসলাম ও খেলাফত মজলিসের নেতৃবৃন্দের শতস্ফুর্ত উপস্থিতিতে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী শরীফুল হক বলেন, তিনি পর পর ২বার কানাইঘাট পৌরসভার ২নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে বিজয়ী হয়ে এলাকার উন্নয়ন করার ব্যাপারে আন্তরিক ছিলেন।

 

 

 

 

 

 

পাশাপাশি দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সাথে জড়িত থেকে পৌরবাসীর বিভিন্ন উন্নয়ন মূলক দাবী দাওয়া বাস্তবায়ন সহ প্রতিটি ন্যায় সঙ্গত অধিকার আদায়ে সৌচ্ছার ছিলেন পৌরবাসীর পাশে থেকে। দল তাকে মনোনয়ন দিয়েছে ১৪ ফেব্রুয়ারি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটাররা ভোট প্রদানের সুযোগ পেলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। বিএনপি সহ জোটের শরীক দল ও পৌরসভার সর্বস্তরের ভোটাররা দলমতের উর্ধ্বে উঠে তাকে সমর্থন দিচ্ছেন। তিনি বিজয়ী হলে পৌরসভাকে দূর্নীতি মুক্ত সহ প্রতিটি ওয়ার্ডে সুষম উন্নয়ন নিশ্চিত করবেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার