Logo

March 4, 2021, 12:05 pm

সংবাদ শিরোনাম :
«» ‘করোনা অগ্রযাত্রা থামাতে পারে নাই, আর কেউ পারবে না’ «» নাসিরের স্ত্রী তামিমার সাবেক স্বামীর হাইকোর্টে রিট «» ভারতের পররাষ্ট্রমন্ত্রী ঢাকায় «» এইচ টি ইমামের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক «» এইচ টি ইমাম ইন্তেকাল করেছেন «» পরিবারকে ভয় দেখাতে বিষপান, প্রাণ গেল দু’বোনের «» বর নিয়ে স্কুটি চালিয়ে শ্বশুরবাড়ি গেলেন নববধূ (ভিডিও) «» জগন্নাথপুরে স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে ডে-মিনি ফুটবল টুর্নামেন্ট «» ‘বিএনপির দলাদলি-নেতিবাচক রাজনীতি না থাকলে দেশ আরো এগিয়ে যেত’ «» অ্যাড. বজলুল মজিদ চৌধুরী খসরু’র মৃত্যুতে সুনামগঞ্জ গণতান্ত্রিক আইনজীবী সমিতির শোকসভায় বক্তারা তিনি নতুনদের আগলে রাখতেন মমতা দিয়ে

কানাইঘাট পৌর সভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী সুহেলের মনোনয়নপত্র দাখিল

কানাইঘাট প্রতিনিধিঃ

সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী সুহেল আমিন।  শনিবার বাদ জোহর দারুল উলূম মাদ্রাসায় আল্লামা মুশাহিদ বায়মপুরী (রঃ) মাজার জিয়ারত করে বিপুল সংখ্যাক কর্মী সমর্থকদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তার বরাবরে মনোনয়ন পত্র দাখিল করেন এ মেয়র প্রার্থী।

 

 

 

 

 

 

মনোনয়ন পত্র দাখিলের সময় দলমত নির্বিশেষ পৌরসভার অনেক মুরব্বীয়ান, আলেম-উলামা, ব্যবসায়ী ও যুব সমাজ মেয়র প্রার্থী সুহেল আমিনের প্রতি সমর্থক ব্যক্ত করতে দেখা গেছে। মনোনয়ন পত্র দাখিলের পর স্থানীয় সাংবাদিকদের মেয়র প্রার্থী সুহেল আমিন বলেন, বিগত ২টি পৌরসভার নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করেন।

 

 

 

 

 

গত পৌর নির্বাচনে প্রায় ২ হাজারের মতো ভোট পৌরবাসী তাকে দিয়েছেন। সব সময় এলাকার মানুষের পাশে ছিলেন। দলমত নির্বিশেষে এলাকার সর্বস্তরের ভোটারদের সমর্থন নিয়ে তিনি নির্বাচনে অংশ গ্রহন করছেন। পৌরবাসীর সেবা করার জন্য নির্বাচনে দাড়িয়েছেন, সুষ্ঠু ভোট হলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার