Logo

March 1, 2021, 7:57 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে পৌর ইজারাকৃত ফেরিতে অতিরিক্ত ভাড়া আদায়ে নির্যাতিত যাত্রীরা «» ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের তিন বছরের কারাদণ্ড «» সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল «» ছাতকে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন «» কানাইঘাটের সমাজসেবি ফারুকী গুরুতর অসুস্থ: সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবার «» জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা «» বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কানাইঘাটে ম্যারাথন ৪ মার্চ «» জগন্নাথপুরে উদ্বোধনের আগেই ধ্বসে পড়লো সেতু «» দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের পঞ্চবার্ষিক পরিকল্পনা বইয়ের মোড়ক উন্মোচন «» জগন্নাথপুর উপজেলা যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত

সিলেটে আবাসিক হোটেল থেকে পাঁচ যুবতীসহ আটক ১৪

আজকের স্বদেশ ডেস্ক::

সিলেটের একটি আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে পাঁচ যুবতী ও নয় যুবকসহ মোট ১৪ জনকে আটক করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

 

 

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা সোয়া ৭টার দিকে নগরের দক্ষিণ সুরমার তিতাস আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রাত সাড়ে ১১টার দিকে সিলেট মহানগর পুলিশের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মো. রোকনুজ্জামান চৌধুরী পিপিএম’র নেতৃত্বে এসআই নূরে আলম সিদ্দিক, এএসআই বুরহান উদ্দিন, এএসআই পিপলু সেন, এটিএসআই শামীম, কনস্টেবল শিবানী দাসসহ সঙ্গে থাকা ফোর্সের সহায়তায় বিশেষ অভিযান চালিয়ে অসামাজিকতার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়।

 

 

 

দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, আটক করা আসামিদের বিরুদ্ধে মেট্রো আইনে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার