Logo

March 1, 2021, 7:13 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে পৌর ইজারাকৃত ফেরিতে অতিরিক্ত ভাড়া আদায়ে নির্যাতিত যাত্রীরা «» ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের তিন বছরের কারাদণ্ড «» সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল «» ছাতকে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন «» কানাইঘাটের সমাজসেবি ফারুকী গুরুতর অসুস্থ: সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবার «» জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা «» বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কানাইঘাটে ম্যারাথন ৪ মার্চ «» জগন্নাথপুরে উদ্বোধনের আগেই ধ্বসে পড়লো সেতু «» দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের পঞ্চবার্ষিক পরিকল্পনা বইয়ের মোড়ক উন্মোচন «» জগন্নাথপুর উপজেলা যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত

মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডের নবীন প্রার্থী শাহানের নির্বাচনী কার্যালয় উদ্ধোধন

শেখ সাহেদ মিয়া, মৌলভীবাজার প্রতিনিধি:: 

 

মৌলভীবাজার পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা। সকাল থেকে রাত পর্যন্ত বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন কাউন্সিলর পদপ্রার্থীরা। ৮ নং ওয়ার্ড এর কাউন্সিলর  প্রার্থী সাজ্জাদুর রহমান শাহানের নির্বাচনী কার্যালয় উদ্ধোধন হয়েছে।

 

 

 

 

 

 

১৪ জানুয়ারি (বৃহস্পতিবার)  অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও যুবসমাজকে নিয়ে নির্বাচনী কার্যালয় এর শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হয়েছে। জানা যায়, নবীন এই প্রার্থী সাবেক কাউন্সিলর  রিয়াজ উদ্দিনের  ছেলে। ৮নং ওয়ার্ডে চলছে উৎসব মুখর নির্বাচনী প্রচার-প্রচারণা, নেতা-কর্মীদের ব্যাপক উপস্থিতি প্রমাণ করে এবার ৮ নং ওয়ার্ডে নবীন ও প্রবীন দুই প্রার্থীর মধ্যে হবে আড্ডা হাড্ডি লড়াই।

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার