Logo

March 1, 2021, 7:10 pm

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে পৌর ইজারাকৃত ফেরিতে অতিরিক্ত ভাড়া আদায়ে নির্যাতিত যাত্রীরা «» ফ্রান্সের সাবেক প্রেসিডেন্টের তিন বছরের কারাদণ্ড «» সুনামগঞ্জ জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল «» ছাতকে মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন «» কানাইঘাটের সমাজসেবি ফারুকী গুরুতর অসুস্থ: সকলের কাছে দোয়া চেয়েছেন পরিবার «» জগন্নাথপুর পৌর যুবদলের নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি ও কার্যকরী সভা «» বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে কানাইঘাটে ম্যারাথন ৪ মার্চ «» জগন্নাথপুরে উদ্বোধনের আগেই ধ্বসে পড়লো সেতু «» দ. সুনামগঞ্জ উপজেলা পরিষদের পঞ্চবার্ষিক পরিকল্পনা বইয়ের মোড়ক উন্মোচন «» জগন্নাথপুর উপজেলা যুবদলের পরিচিতি ও কার্যকরী সভা অনুষ্টিত

কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুল হক

কানাইঘাট প্রতিনিধি::

সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি থেকে মেয়র পদে মনোনয়ন পেয়েছেন পৌরসভার বর্তমান ২নং ওয়ার্ডের কাউন্সিলর শরীফুল হক।  শুক্রবার সন্ধ্যার দিকে বিএনপির কেন্দ্রীয় নির্বাচনী  মনোনয়ন বোর্ড থেকে দেশের ৪র্থ ধাপে অনুষ্ঠিত ৫২টি পৌরসভার দলীয় প্রার্থীর নাম ঘোষনা করা হয় যা এবং গণমাধ্যমে পাঠানো হয়।  এতে আগামী ১৪ ফেব্রুয়ারি কানাইঘাট পৌরসভার নির্বাচনে শরীফুল হককে বিএনপির মনোনয়ন দেওয়া হয়।

 

 

 

 

 

 

জানা গেছে সিলেট জেলা বিএনপি ও কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ সম্প্রতি দলের কেন্দ্রীয় নির্বাচনী মনোনয়ন বোর্ডের নেতৃবৃন্দের কাছে একক ভাবে শরীফুল হককে দলীয় প্রার্থী হিসাবে মনোনীত করে তার নাম পাঠানো হয়। এদিকে গণমাধ্যমে শরীফুল হককে কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনয়ন দেওয়া হয়েছে এমন সংবাদ ছড়িয়ে পড়লে দলের সর্বস্তরের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক আনন্দ উল্লাশ পরিলক্ষিত হচ্ছে। জানা যায় শরীফুল হক ৮০ দশকের একজন তুখোড় ছাত্রনেতা ছিলেন।

 

 

 

 

 

 

তিনি কানাইঘাট উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন সহ উপজেলা যুবদলের সভাপতি হিসাবে ৮বছর ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক পরবর্তী কানাইঘাট পৌর বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেন। সাতবাঁক ইউনিয়ন পরিষদের নির্বাচনে ২নং ওয়ার্ড থেকে একবার প্রতিদ্বন্ধিতা করে বিজয়ী হন। পরবর্তী টানা ২বার পৌরসভার ২নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হন।

 

দলের একজন ত্যাগী নেতা হিসাবে  সর্বস্তরের নেতাকর্মীদের কাছে শরীফুল হকের বেশ জনপ্রিয়তা রয়েছে। দীর্ঘদিন জনপ্রতিনিধির দায়িত্ব পালন করায় পৌরসভার ভোটারদের মধ্যে তার গ্রহন যোগ্যতা রয়েছে। এদিকে এক প্রতিক্রিয়ায় কানাইঘাট পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী শরীফুল হক তাকে দলের মনোনয়ন দেওয়ায় দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সিলেট জেলা ও কানাইঘাট উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সেই সাথে তিনি উপজেলা ও পৌর বিএনপি ও সহ সহযোগি সংগঠনের নেতাকর্মী সহ বিএনপি জোটের নেতাকর্মীরা সর্বাত্মক সহযোগিতা করায় তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার