Logo

March 6, 2021, 6:12 pm

সংবাদ শিরোনাম :
«» বনগাঁও সীমান্তে বিজিবির সঙ্গে ‘সংঘর্ষে’ যুবক নিহত «» মজিদ চৌধুরী খসরু মানুষের অধিকার আদায়ে স্বোচ্ছার ছিলেন -শোকসভায় বক্তরা «» সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত «» মৌলভীবাজার বড়লেখায় ১১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ «» সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা «» পাঁচ বছর ধরে জগন্নাথপুরে কৃষকের টাকায় পাকা হচ্ছে নলুয়ার হাওরের সড়ক «» বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‘ভণ্ডামি’ বললেন কাদের «» জামালগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত «» প্রেমের পর বিয়ে, ২৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা «» বিয়ের শর্তে ধর্ষকের জামিন নিয়ে আদালতের প্রশ্ন

কানাইঘাটে ইমামের বেতন নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ আহত

কানাইঘাট প্রতিনিধি::

মসজিদের জমি জবর দখল ও ইমামের বেতন নিয়ে কানাইঘাট বড়চতুল ইউপির মালিগ্রাম খলা জামে মসজিদে বাদ জুমা’আ দু’পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন গুরুতর আহতের খবর পাওয়া গেছে। আহতের মধ্যে ৮জনের জখম গুরুতর হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

 

 

 

 

জানা যায় মসজিদের আংশিক জমি জবর দখল ও ইমামের মাসিক বেতন প্রদান না করায় মালিগ্রাম খলা গ্রামের জমির উদ্দিনের পরিবারের সাথে এনিয়ে গতকাল শুক্রবার বাদ জুম’আ মসজিদে একই গ্রামের আব্দুন নূর গংদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মসজিদ থেকে নিজ বাড়ীতে যাবার পথে জমির উদ্দিনের লোকজন আব্দুন নূরের উপর দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালালে উভয়পক্ষের লোকজনের সংঘর্ষ বেধে যায়।

 

 

 

 

 

 

এতে আব্দুন নূর পক্ষের হোসেন আহমদ ও তার ভাই শরীফ আহমদ, আব্দুন নূরের ছেলে গোলজার আহমদ, শাহরিয়া, কিবরিয়া অপর পক্ষে জমির উদ্দিন ও তার স্ত্রী হাওয়ারুন নেছা, ছেলে কালা মিয়া, এখলাছ উদ্দিন, সাহাব উদ্দিন রক্তাক্ত আহত হন। জানা গেছে গুরুতর আহত ৮জনকে ওসমানী হাসপাতালে প্রেরন করা হয়েছে। এনিয়ে উভয় পক্ষ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার