Logo

March 6, 2021, 4:34 pm

সংবাদ শিরোনাম :
«» বনগাঁও সীমান্তে বিজিবির সঙ্গে ‘সংঘর্ষে’ যুবক নিহত «» মজিদ চৌধুরী খসরু মানুষের অধিকার আদায়ে স্বোচ্ছার ছিলেন -শোকসভায় বক্তরা «» সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত «» মৌলভীবাজার বড়লেখায় ১১৬ বোতল ফেন্সিডিল সহ আটক ২ «» সুনামগঞ্জে স্বেচ্ছাসেবক দলের মিছিলে পুলিশের বাঁধা «» পাঁচ বছর ধরে জগন্নাথপুরে কৃষকের টাকায় পাকা হচ্ছে নলুয়ার হাওরের সড়ক «» বিএনপির ৭ মার্চের কর্মসূচিকে ‘ভণ্ডামি’ বললেন কাদের «» জামালগঞ্জে জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত «» প্রেমের পর বিয়ে, ২৬ দিনের মাথায় নববধূর আত্মহত্যা «» বিয়ের শর্তে ধর্ষকের জামিন নিয়ে আদালতের প্রশ্ন

কানাইঘাট পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ডে তাজুলের মনোনয়ন দাখিল

কানাইঘাট প্রতিনিধি::

আগামী ১৪ ফেব্রুয়ারি কানাইঘাট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে ৪নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী তাজুল ইসলাম তার কর্মী সমর্থকদের সাথে নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে তার মনোনয়ন পত্র জমা দেন।

 

 

 

 

মনোনয়নপত্র দাখিলের সময় তিনি বলেন কানাইঘাট পৌরসভার মধ্যে ভৌগলিক দিকে থেকে ৪নং ওয়ার্ড হচ্ছে একটি মর্যাদা পূর্ণ এলাকা।

 

 

উন্নয়নের দিক থেকে ওয়ার্ডবাসী অনেক ক্ষেত্রে পিছিয়ে রয়েছেন। ওয়ার্ডের সকলের সমর্থন ও সহযোগিতা নিয়ে তিনি প্রার্থী হয়েছেন। নির্বাচিত হলে কাংখীত উন্ননের পাশাপাশি সব সময় ওয়ার্ডের জনগনের পাশে থেকে সেবা প্রদানে অঙ্গীকার থাকবেন। এজন্য তিনি ওয়ার্ডের সর্বস্তরের ভোটারদের সহযোগিতা কামনা করছেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার