Logo

January 15, 2021, 8:01 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ‘উদ্বেগ- উৎকন্ঠায় ভোট হবে ইভিএমে, রাত পোহালেই ভোট «» শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুল হক «» বন্ধুত্বের নামে অহরহ যৌনতা হয়, এ দ্বায় রাষ্ট্রের নয় «» কানাইঘাটে ইমামের বেতন নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ আহত «» প্রিয়জন স্বেচ্ছায় রক্তদান সংগঠনের পক্ষ থেকে ২৫০ জন অসহায় কে শীতবস্ত্র বিতরণ «» কানাইঘাট হলি হেলথ হাসপাতালে ফিজিওথেরাপী সেন্টারের উদ্বোধন «» ছাতকে পৌরসভা নির্বাচন কাল : কে হচ্ছেন পৌরসভার কর্ণধার? «» জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে তালই পুতরার ভোটযুদ্ধ: কে হাসবেন বিজয়ের হাসি «» আগামীকাল সুনামগঞ্জের তিনটি পৌর সভায় ভোট গ্রহণ

বাহুবলে ওয়াজ থেকে ফেরার পথে কিশোরকে কুপিয়ে হত্যা

মোঃ আমিনুর রহমান, বাহুবল (হবিগঞ্জপ্রতিনিধি

 

হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় ওয়াজ থেকে বাড়ি ফেরার পথে মোঃ আলমগীর মিয়া (১৭) নামে এক কিশোরীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় দিকে বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজার নামক স্থানে এ ঘটনাটি ঘটে।

 

 

 

 

 

 

 

নিহত মোঃ আলমগীর মিয়া (১৭)  পুটিজুরী ইউনিয়নের আহমদপুর গ্রামের মোঃ আফতাই মিয়ার ছেলে।  স্হানীয়রা বলেন, নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের একটি ওয়াজ মাহফিলে শুনে বাড়ি ফেরার পথে পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজার নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোরিকশা নিয়ে আসা দুর্বৃত্তরা আলমগীরের মাথায় কোপ দেয়। এতে সে মাটিতে লুঠিয়ে পড়ে।

 

 

 

 

 

 

 

তাৎক্ষণিক বন্ধু মুন্না সহ এলাকার মানুষ তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  নিহত আলমগীরের বন্ধু পুটিজুরী ইউনিয়নের যাদবপুর গ্রামের মুন্না বলেন,গত ৬ জানুয়ারি মুগকান্দি গ্রামের মজনু শাহের উরসে সম্ভপুর গ্রামের আকাশ মিয়া নামক এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় আলমগীরের।

 

 

 

 

 

 

মঙ্গলবার ও তাদের সাথে বড়চর গ্রামের হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের ওয়াজে ধাক্কাধাক্কি হয়।এরই জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনাটি ঘটাতে পারে। এদিকে একটি সূত্র জানায়, হাসপাতাল থেকে মুন্নাকে আটক করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় আরে দুজনকে আটক করা হয়েছে। বাহুবল মডেল থানার  এএসআই সাইদুল এসব তথ্য নিশ্চিত করেছেন।

 

 

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার