Logo

January 15, 2021, 8:56 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ‘উদ্বেগ- উৎকন্ঠায় ভোট হবে ইভিএমে, রাত পোহালেই ভোট «» শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুল হক «» বন্ধুত্বের নামে অহরহ যৌনতা হয়, এ দ্বায় রাষ্ট্রের নয় «» কানাইঘাটে ইমামের বেতন নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ আহত «» প্রিয়জন স্বেচ্ছায় রক্তদান সংগঠনের পক্ষ থেকে ২৫০ জন অসহায় কে শীতবস্ত্র বিতরণ «» কানাইঘাট হলি হেলথ হাসপাতালে ফিজিওথেরাপী সেন্টারের উদ্বোধন «» ছাতকে পৌরসভা নির্বাচন কাল : কে হচ্ছেন পৌরসভার কর্ণধার? «» জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে তালই পুতরার ভোটযুদ্ধ: কে হাসবেন বিজয়ের হাসি «» আগামীকাল সুনামগঞ্জের তিনটি পৌর সভায় ভোট গ্রহণ

কানাইঘাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬, কাউন্সিলর পদে ৪৯ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

কানাইঘাট প্রতিনিধি::

নির্বাচনী তপশীল অনুযায়ী আগামী ১৪ ফেব্রুয়ারি সিলেটের কানাইঘাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে ইতিমধ্যে ৬জন, কাউন্সিলর পদে ৪৩জন ও সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৯জন, উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

 

 

 

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে মেয়র পদে যারা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তারা হলেন বর্তমান পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী কাউন্সিলর শরীফুল হক, ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা হাফিজ নজির আহমদ, স্বতন্ত্র সম্ভাব্য মেয়র প্রার্থী সোহেল আমিন, কুয়েত প্রবাসী কাওসার আহমদ, শমসের আলম। ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪০ জন এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৯জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আগামী ১৩ জানুয়ারি পর্যন্ত নির্বাচনী তফসিল অনুযায়ী প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ এবং ১৬ ও ১৭ জানুয়ারি মনোনয়নপত্র দাখিল এবং ১৯ জানুয়ারি বাছাই এবং ২৬ জানুয়ারি মনোনয়ন পত্র প্রত্যাহার করতে পারবেন।

 

 

 

 

 

 

তবে এখন পর্যন্ত মেয়র পদে আওয়ামীলীগেরে কোন নেতা মনোনয়ন পত্র সংগ্রহ করেনি। দলীয় সূত্রে জানা গেছে আওয়ামীলীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশি ৭জন দলের কেন্দ্রীয় অফিস থেকে মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছেন। আজ-কালের মধ্যে আওয়ামীলীগের প্রার্থী কেন্দ্র থেকে ঘোষনা করা হবে বলে জানা গেছে। এদিকে  পৌরসভার নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য বিভিন্ন রাজনৈতিক দলের ও স্বতন্ত্র মেয়র প্রার্থী এবং কাউন্সিলররা নির্বাচনী এলাকায় একধরনের প্রচার প্রচারনা ও ঘরোয়া ভাবে উঠান বৈঠক উপস্থিত হয়ে ভোটারদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন।

 

 

আজকের স্বদেশ/তালুকদার