1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত যোগ্য ইমাম ও খতিব হিসেবে ক্কারী সাইদুল ইসলাম’কে সম্মাননা স্মারক প্রদান

অনিয়ম দুনীর্তি ঠেকাতে দলীয় প্রার্থীদের নির্বাচনী ব্যয় বহন করছেন সাজেল চৌধুরী

  • Update Time : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৩৫৬ শেয়ার হয়েছে

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর পরশুরামে আসন্ন পৌরসভা নির্বাচনে নিজ দলীয় কাউন্সিলর প্রার্থীদের সকল নির্বাচনী ব্যয় বহন করবেন বলে ঘোষণা দিয়েছেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক বর্তমান মেয়র ও আসন্ন পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

 

 

 

বয়স্ক, বিধবা,মাতৃত্বকালীন ভাতাসহ সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন ভাতাভোগীদের কাছ থেকে সুবিধা না নেয়া এবং মুজিববর্ষে গৃহহীনদেরকে ঘর বরাদ্দের নামে আর্থিকসহ কোন ধরনের সুযোগ সুবিধা না নেয়ায় প্রতিশ্রুতিতে ৯ টি ওয়ার্ড ও ৩ টি সংরক্ষিত ওয়ার্ডের আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর পদ প্রার্থীদেরদের নির্বাচনী সকল ব্যয় বহন করার প্রতিশ্রুতি দেন তিনি।

 

 

 

 

 

 

রবিবার ১১ জানুয়ারি ৯ টি ওয়ার্ড ও ৩ টি সংরক্ষিত ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলর পদ প্রার্থীদেরদের নির্বাচনী ব্যয় বহন করতে প্রাথমিক খরচের টাকা তুলে দেন সাজেল চৌধুরী। কাউন্সিল প্রার্থী রাসুল আহাম্মদ মজুমদার স্বপন জানান, দলীয় কাউন্সিলর পদ প্রার্থীদেরদের নির্বাচনী ব্যয় বহন করতে প্রাথমিক খরচের টাকা সকল প্রার্থীর হাতে তুলে দেন মেয়র সাজেল। তিনি আরো জানান, পূণরায় নির্বাচিত হলে মেয়রের নেতৃত্বে পরশুরাম পৌরসভাকে একটি আদর্শ পৌর সভা হিসাবে প্রতিষ্ঠিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

 

 

 

 

 

ফেনী জেলা আওয়ামীলীগ মনোনীত ৯ কাউন্সিলর পদপ্রার্থী পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাজেল চৌধুরীকে রবিবার সকালে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। মেয়র প্রার্থী সাজেল চৌধুরী জানান, পুণরায় মেয়র হিসাবে নির্বাচিত হলে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমার শ্রদ্বেয় বড় ভাই আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেনী-২ সাংসদ নিজাম উদ্দিন হাজারী ভাইয়ের নির্দেশনা মোতাবেক পরশুরামে অবকাঠামোগত উন্নয়নসহ পরশুরাম পৌরসভাকে একটি মডেল ও আধুনিক পৌরসভা হিসাবে গড়ে তুলবো। দলের কাউন্সিলর প্রার্থীরা যাতে কোন অনিয়ম দুনীর্তির সাথে যুক্ত না হন সেজন্য তাদের নির্বাচনী ব্যয় বহন করার প্রতিশ্রুতি দিয়েছেন সাজেল চৌধুরী।

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD