Logo

January 18, 2021, 12:31 am

সংবাদ শিরোনাম :
«» ফেব্রুয়ারিতে খুলছে স্কুল-কলেজ, স্বাস্থ্যবিধি মেনে আংশিক ক্লাস «» গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ «» সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর, বাড়িঘরে হামলা,লুটপাঠের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন «» ছাতক পৌরসভায় অপরাজিত কাউন্সিলর তাপস, হ্যাট্রিক বিজয়ী দু’জন «» উপজেলা পরিষদ এসোসিয়েশনের মতবিনিময় সভা «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুলের মনোনয়নপত্র দাখিল «» দক্ষিণ সুনামগঞ্জে শীতবস্ত্র হিসেবে লেপ পেলো ১’শ ২৫ টি পরিবার «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী লুৎফুরের মনোনয়নপত্র দাখিল «» পরশুরাম পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হতে যাচ্ছেন মেয়রসহ সকল কাউন্সিলর «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬জন ও কাউন্সিলর পদে ৫০ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

দেড়মাস চিকিৎসা শেষে দেশে ফিরলেন অর্থমন্ত্রী

আজকের স্বদেশ ডেস্ক::

প্রায় দেড়মাস পর ফলোআপ চিকিৎসা শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। রোববার (১১ জানুয়ারি) রাতে সিঙ্গাপুর থেকে একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে রওনা হন তিনি। তাকে বহনকারী বিমানটি রাতেই ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, অর্থমন্ত্রী গত ২৮ নভেম্বর ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন। গতকাল রাতে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন তিনি। আজ সোমবার থেকেই তিনি নিয়মিত দাপ্তরিক কাজকর্ম শুরু করবেন বলে আশা ব্যক্ত করেছেন। গত ২৮ নভেম্বর সিঙ্গাপুরে গিয়ে ১৪ দিনের কোয়ারেন্টাইনে যেতে হয়েছিল অর্থমন্ত্রীকে।

 

 

 

অর্থ মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বিদেশে থাকাকালীন অনলাইনের মাধ্যমে অর্থমন্ত্রী সার্বক্ষণিক দফতরের সঙ্গে যোগাযোগ রেখেছেন, দৈনন্দিন কাজকর্ম সম্পাদন করছেন এবং ভার্চুয়াল বিভিন্ন সভায় অংশগ্রহণ করেন।

 

 

 

এর আগে গত ২৩ ডিসেম্বর ভার্চুয়ালি সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী বলেন, ‘সিঙ্গাপুরে আছি আমি ১৭ দিনের বেশি হয়েছে। ১৪ দিন কোয়ারেন্টিনে ছিলাম, ডাক্তার দেখাতে পারিনি। ইনফ্যাক্ট গত কয়েক দিন ধরে ডাক্তার দেখাচ্ছি।’ এর আগে গত অক্টোবরে চিকিৎসার জন্য দুবাই গিয়েছিলেন অর্থমন্ত্রী।

 

 

আজকের স্বদেশ/তালুকদার