Logo

January 18, 2021, 1:15 am

সংবাদ শিরোনাম :
«» ফেব্রুয়ারিতে খুলছে স্কুল-কলেজ, স্বাস্থ্যবিধি মেনে আংশিক ক্লাস «» গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ «» সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর, বাড়িঘরে হামলা,লুটপাঠের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন «» ছাতক পৌরসভায় অপরাজিত কাউন্সিলর তাপস, হ্যাট্রিক বিজয়ী দু’জন «» উপজেলা পরিষদ এসোসিয়েশনের মতবিনিময় সভা «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুলের মনোনয়নপত্র দাখিল «» দক্ষিণ সুনামগঞ্জে শীতবস্ত্র হিসেবে লেপ পেলো ১’শ ২৫ টি পরিবার «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী লুৎফুরের মনোনয়নপত্র দাখিল «» পরশুরাম পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হতে যাচ্ছেন মেয়রসহ সকল কাউন্সিলর «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬জন ও কাউন্সিলর পদে ৫০ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

অনিয়ম দুনীর্তি ঠেকাতে দলীয় প্রার্থীদের নির্বাচনী ব্যয় বহন করছেন সাজেল চৌধুরী

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর পরশুরামে আসন্ন পৌরসভা নির্বাচনে নিজ দলীয় কাউন্সিলর প্রার্থীদের সকল নির্বাচনী ব্যয় বহন করবেন বলে ঘোষণা দিয়েছেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক বর্তমান মেয়র ও আসন্ন পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

 

 

 

বয়স্ক, বিধবা,মাতৃত্বকালীন ভাতাসহ সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিভিন্ন ভাতাভোগীদের কাছ থেকে সুবিধা না নেয়া এবং মুজিববর্ষে গৃহহীনদেরকে ঘর বরাদ্দের নামে আর্থিকসহ কোন ধরনের সুযোগ সুবিধা না নেয়ায় প্রতিশ্রুতিতে ৯ টি ওয়ার্ড ও ৩ টি সংরক্ষিত ওয়ার্ডের আওয়ামীলীগ সমর্থিত কাউন্সিলর পদ প্রার্থীদেরদের নির্বাচনী সকল ব্যয় বহন করার প্রতিশ্রুতি দেন তিনি।

 

 

 

 

 

 

রবিবার ১১ জানুয়ারি ৯ টি ওয়ার্ড ও ৩ টি সংরক্ষিত ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিলর পদ প্রার্থীদেরদের নির্বাচনী ব্যয় বহন করতে প্রাথমিক খরচের টাকা তুলে দেন সাজেল চৌধুরী। কাউন্সিল প্রার্থী রাসুল আহাম্মদ মজুমদার স্বপন জানান, দলীয় কাউন্সিলর পদ প্রার্থীদেরদের নির্বাচনী ব্যয় বহন করতে প্রাথমিক খরচের টাকা সকল প্রার্থীর হাতে তুলে দেন মেয়র সাজেল। তিনি আরো জানান, পূণরায় নির্বাচিত হলে মেয়রের নেতৃত্বে পরশুরাম পৌরসভাকে একটি আদর্শ পৌর সভা হিসাবে প্রতিষ্ঠিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

 

 

 

 

 

ফেনী জেলা আওয়ামীলীগ মনোনীত ৯ কাউন্সিলর পদপ্রার্থী পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাজেল চৌধুরীকে রবিবার সকালে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। মেয়র প্রার্থী সাজেল চৌধুরী জানান, পুণরায় মেয়র হিসাবে নির্বাচিত হলে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমার শ্রদ্বেয় বড় ভাই আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেনী-২ সাংসদ নিজাম উদ্দিন হাজারী ভাইয়ের নির্দেশনা মোতাবেক পরশুরামে অবকাঠামোগত উন্নয়নসহ পরশুরাম পৌরসভাকে একটি মডেল ও আধুনিক পৌরসভা হিসাবে গড়ে তুলবো। দলের কাউন্সিলর প্রার্থীরা যাতে কোন অনিয়ম দুনীর্তির সাথে যুক্ত না হন সেজন্য তাদের নির্বাচনী ব্যয় বহন করার প্রতিশ্রুতি দিয়েছেন সাজেল চৌধুরী।

 

 

আজকের স্বদেশ/তালুকদার