Logo

January 15, 2021, 7:51 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ‘উদ্বেগ- উৎকন্ঠায় ভোট হবে ইভিএমে, রাত পোহালেই ভোট «» শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুল হক «» বন্ধুত্বের নামে অহরহ যৌনতা হয়, এ দ্বায় রাষ্ট্রের নয় «» কানাইঘাটে ইমামের বেতন নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ আহত «» প্রিয়জন স্বেচ্ছায় রক্তদান সংগঠনের পক্ষ থেকে ২৫০ জন অসহায় কে শীতবস্ত্র বিতরণ «» কানাইঘাট হলি হেলথ হাসপাতালে ফিজিওথেরাপী সেন্টারের উদ্বোধন «» ছাতকে পৌরসভা নির্বাচন কাল : কে হচ্ছেন পৌরসভার কর্ণধার? «» জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে তালই পুতরার ভোটযুদ্ধ: কে হাসবেন বিজয়ের হাসি «» আগামীকাল সুনামগঞ্জের তিনটি পৌর সভায় ভোট গ্রহণ

টানা তিনদিন ব্যাংক লেনদেন বন্ধ

আজকের স্বদেশ ডেস্ক::

ব্যাংক হলিডে এবং সাপ্তাহিক ছুটির কারণে টানা তিনদিন ব্যাংক লেনদেন বন্ধ থাকছে। চলতি বছরের শেষদিন আজ বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) এবং নতুন বছরের প্রথম দুই শুক্রবার (১ জানুয়ারি) ও শনিবারসহ (২ জানুয়ারি) তিনদিন দেশের ব্যাংকিংখাত ও আর্থিক প্রতিষ্ঠানগুলোতে লেনদেন বন্ধ থাকবে।

 

 

বুধবার (৩০ ডিসেম্বর) ছিল চলতি বছরে ব্যাংক ও আর্থিকখাতের লেনদেনের শেষ কার্যদিবস। যদিও বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বছরের শেষদিন। তবে এ দিনটিতে প্রতিবছর ব্যাংক হলিডে থাকে। এদিন চূড়ান্ত হিসাবের জন্য ব্যাংকগুলো খোলা থাকলেও সব ধরনের লেনদেন বন্ধ রাখা হয়।

পহেলা জুলাইও ব্যাংক হলিডে হিসেবে পালন করা হয়ে থাকে। ওই দিন ব্যাংকগুলোতে অর্ধবার্ষিকী প্রতিবেদন করা হয়। দিনটিতে গ্রাহকদের সঙ্গে কোনো ধরনের লেনদেন বা দাফতরিক কার্যক্রম পরিচালনা করা হয়না।

 

২০২১ সালের ১ ও ২ জানুয়ারি (শুক্রবার ও শনিবার) সাপ্তাহিক ছুটির দিন। সাপ্তাহিক ছুটির কারণে ব্যাংক বন্ধ থাকবে। আর বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ব্যাংক হলিডে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার