Logo

January 15, 2021, 9:22 pm

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ‘উদ্বেগ- উৎকন্ঠায় ভোট হবে ইভিএমে, রাত পোহালেই ভোট «» শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুল হক «» বন্ধুত্বের নামে অহরহ যৌনতা হয়, এ দ্বায় রাষ্ট্রের নয় «» কানাইঘাটে ইমামের বেতন নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১০ আহত «» প্রিয়জন স্বেচ্ছায় রক্তদান সংগঠনের পক্ষ থেকে ২৫০ জন অসহায় কে শীতবস্ত্র বিতরণ «» কানাইঘাট হলি হেলথ হাসপাতালে ফিজিওথেরাপী সেন্টারের উদ্বোধন «» ছাতকে পৌরসভা নির্বাচন কাল : কে হচ্ছেন পৌরসভার কর্ণধার? «» জগন্নাথপুর পৌরসভা নির্বাচনে তালই পুতরার ভোটযুদ্ধ: কে হাসবেন বিজয়ের হাসি «» আগামীকাল সুনামগঞ্জের তিনটি পৌর সভায় ভোট গ্রহণ

রানীনগরে ৫৫০ কেজি ভিজিডি’র চাল জব্দ

আজকের স্বদেশ ডেস্ক::

নওগাঁর রানীনগরের গোনা ইউনিয়নে বেতগাড়ী বাজারের একটি গুদামঘর থেকে ভালনারেবল গ্রুপ ডেভলপমেন্টের (ভিজিডি) ৫৫০ কেজি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

 

 

বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম।

 

 

 

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, গোনা ইউনিয়ন পরিষদ থেকে বুধবার সকাল ১০টা থেকে বেতগাড়ী বাজারে ২৫০ জন সুবিধাভোগীর মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়। ইউনিয়ন পরিষদের পার্শ্ববর্তী বাজারে একটি ঘরে ভিজিডি’র চাল গুদামজাত করা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে দুপুর দেড়টার দিকে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম।

 

 

বিষয়টি জানতে পেরে আগেই সটকে পড়েন গুদাম ঘরের মালিক হামিদুল। পরে গুদাম ঘরের তালা ভেঙে প্রায় ৫৫০ কেজি চাল জব্দ করা হয় এবং স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসানের জিম্মায় রাখা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য কর্মকর্তা সিরাজুল ইসলাম।

 

 

 

রানীনগর সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম বলেন, ঘরের মালিককে না পেয়ে তালা ভেঙে চালগুলো উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। এ ব্যাপারে প্রচলিত আইনে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার