Logo

January 18, 2021, 2:01 am

সংবাদ শিরোনাম :
«» ফেব্রুয়ারিতে খুলছে স্কুল-কলেজ, স্বাস্থ্যবিধি মেনে আংশিক ক্লাস «» গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ «» সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর, বাড়িঘরে হামলা,লুটপাঠের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন «» ছাতক পৌরসভায় অপরাজিত কাউন্সিলর তাপস, হ্যাট্রিক বিজয়ী দু’জন «» উপজেলা পরিষদ এসোসিয়েশনের মতবিনিময় সভা «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুলের মনোনয়নপত্র দাখিল «» দক্ষিণ সুনামগঞ্জে শীতবস্ত্র হিসেবে লেপ পেলো ১’শ ২৫ টি পরিবার «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী লুৎফুরের মনোনয়নপত্র দাখিল «» পরশুরাম পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হতে যাচ্ছেন মেয়রসহ সকল কাউন্সিলর «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬জন ও কাউন্সিলর পদে ৫০ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আইসিসির দশকসেরা ওয়ানডে একাদশে সাকিব

আজকের স্বদেশ ডেস্ক::

আইসিসির দশকসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশ থেকে একমাত্র ক্রিকেটার হিসেবে সুযোগ পেয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। গত এক দশকের পারফরম্যান্স বিবেচনায় রবিবার দশকসেরা ওয়ানডে একাদশ প্রকাশ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

এই একাদশের অধিনায়ক করা হয়েছে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। ভারত থেকে সুযোগ পেয়েছেন মোট তিনজন। অপর দুইজন হলেন রোহিত শর্মা ও বিরাট কোহলি। অস্ট্রেলিয়া থেকে আছেন ডেভিড ওয়ার্নার ও মিচেল স্টার্ক।

দক্ষিণ আফ্রিকা থেকে সুযোগ পাওয়া দুই ক্রিকেটার হলেন ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স ও স্পিনার ইমরান তাহির। একাদশে একমাত্র ইংলিশ ক্রিকেটার অলরাউন্ডার বেন স্টোকস। নিউজিল্যান্ড থেকে আছেন পেসার ট্রেন্ট বোল্ট। শ্রীলঙ্কা থেকে সুযোগ পাওয়া একমাত্র ক্রিকেটার পেসার লাসিথ মালিঙ্গা।

 

আইসিসি দশকসেরা ওয়ানডে একাদশ

রোহিত শর্মা (ভারত), ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), বিরাট কোহলি (ভারত), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), সাকিব আল হাসান (বাংলাদেশ), মহেন্দ্র সিং ধোনি (ভারত, অধিনায়ক), বেন স্টোকস (ইংল্যান্ড), মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া), ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড), ইমরান তাহির (দক্ষিণ আফ্রিকা), লাসিথ মালিঙ্কা (শ্রীলঙ্কা)।

 

 

 

আজকের স্বদেশ/এবি