1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জে জেলা প্রশাসকের প্রত্যাহারের দাবীতে আইনজীবী সমিতি’র মানববন্ধন

  • Update Time : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৩০৭ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি ::

চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের নির্ধারিত প্রবেশ পথ পরিবর্তনে জেলা প্রশাসকের অশুভ পাঁয়তারার  প্রতিবাদে সুনামগঞ্জে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

আজ সকালে সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির আয়োজনে আদালত প্রাঙ্গনে ঐ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড.আফতাব উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড.মো.বদর উদ্দিনের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জ্যেষ্ঠ আইনজীবী সমিতির সাবেক সভাপতি বজলুল মজিদ চৌধুরী, অ্যাড.হুমায়ূন মঞ্জুর চৌধুরী।

 

 

 

 

 

 

 

 

বক্তারা বলেন, ২০১৬ সালে ১০ তলা এই ভবন নির্মাণের উদ্যোগ নেওয়া হয়। এটি জেলা প্রশাসকের কার্যালয়ের পাশেই নির্মাণ হচ্ছে। ভবনে যাওয়ার নকশায় রাস্তা  উল্লেখ আছে। কিন্তু গত বছর নকশায় থাকা রাস্তার উপর একটি সরকারি গোদাম নির্মাণের কাজ শুরু হয়। এতে আইনজীবীরা বাঁধা দেন। এরপর আদালতে এ নিয়ে একটি মামলা হলে আদালন সেখানে স্থিতাবস্থা আদেশ দেন। জেলা প্রশাসক আদালতের রায় মানেন না, তাই আমরা দ্রুত জেলা প্রশাসককে সুনামগঞ্জ থেকে প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD