1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
হেড লাইন
রানীগঞ্জ ট্যুরিস্ট ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান

পুলিশ কর্মকর্তার এক থাপ্পড়ে বিদ্যুৎহীন ৩৫ গ্রাম!

  • Update Time : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৩১৩ শেয়ার হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক::

সহকর্মীকে থাপ্পড় মেরেছিলেন এক মহিলা পুলিশ অফিসার। আর তার প্রতিবাদেই একসঙ্গে ৩৫টি গ্রামে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিলেন বিদ্যুৎ বিভাগের কর্মীরা।

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হতেই গোটা এলাকায় তোলপাড় পড়ে যায়। এমনই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের বদায়ঁ জেলায়।

জানা যায়, সুনীল কুমার নামে এক বিদ্যুৎ দফতরের এক কর্মী পেটে ব্যথা হওয়ায় ওষুধ আনতে যাচ্ছিলেন। সেই সময় মাস্ক না পরায় রাস্তায় তাকে আটকে দেন কুমারগাঁও থানার মহিলা ইন্সপেক্টর শর্মিলা শর্মা। বিদ্যুৎ বিভাগের ওই কর্মীকে জরিমানা করে চালানও করেন তিনি।

জরিমানা এড়াতে নিজের ঊর্ধ্বতন কর্মকর্তাকে ফোন করতে যান বিদ্যুৎ বিভাগের ওই কর্মী। অভিযোগ, তখনই তার মোবাইল ফোন কেড়ে নিয়ে তাকে চড় মারেন ওই মহিলা পুলিশ অফিসার। এরপর তাকে থানায় নিয়ে গিয়ে জেলে আটকে রাখেন তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

এই খবর পৌঁছতেই ক্ষিপ্ত হয়ে হঠেন বিদ্যুৎ কেন্দ্রের কর্মীরা। স্থানীয় সাব স্টেশন থেকে তারা প্রথমে দলবেঁধে থানায় গিয়ে বিক্ষোভ করেন। এরপর বিদ্যুৎ কেন্দ্রে এসে ধর্নায় বসেন এবং প্রায় ৩৫টি গ্রামের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন তারা।

 

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হতেই গোটা এলাকায় তোলপাড় পড়ে যায়। এরপর পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে মহিলা ইন্সপেক্টরের বিরুদ্ধে ওঠা অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দেন। এরপরেই ফের বিদ্যুৎ সরবরাহ চালু করা হয়। কিন্তু ততক্ষণে কেটে যায় ৬ ঘণ্টা।

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD