Logo

January 23, 2021, 3:00 pm

সংবাদ শিরোনাম :
«» দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন «» মৌলভীবাজারে নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে ছাত্রদলের আনন্দ মিছিল «» জগন্নাথপুরে জমিসহ ঘর পেল ২৩ পরিবার «» কানাইঘাটে জেলা প্রশাসক ভূমিহীনদের ঘর সহ জমি প্রদান বিশে^র ইতিহাসে বিরল «» আজ আমার অত্যন্ত আনন্দের দিন : প্রধানমন্ত্রী «» জগন্নাথপুর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুবুর রহমান আর নেই: বিভিন্ন মহলের শোক «» বন্দির সঙ্গে নারীর সাক্ষাৎ : ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার «» ইউপি নির্বাচনে ঝিকরগাছা গদখালী ইউনিয়নে নৌকা প্রত্যাশী -মাহবুবুর রহমান দুলাল «» রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ইউকে প্রবাসী হাজী মো: ছালিক মিয়া «» ফেনী ডায়াবেটিস হাসপাতালকে আর্থিক সহায়তা দিয়েছে সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন

সুনামগঞ্জে পুর্ব বিরোধের জেরধরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ৩

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জ বিশ্বম্ভরপুর উপজেলার কুচগাঁও গ্রামে পুর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারী সহ গুরুতর আহত ৩। বিগত শনিবার সকালে এই হামলার ঘটনাটি ঘটে।

 

 

 

পরে আমির হোসেন বাদী হয়ে ৫ জন কে অভিযুক্ত করে বিশ্বম্ভরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তরাহল কুচগাঁও গ্রামের হেলাল উদ্দিন, এরশাদ মিয়া,জামাল মিয়া, রহিছ মিয়া।

 

 

অভিযোগ সুত্রে জানা যায় জায়গাজমি নিয়ে কুচগাঁও গ্রামের হেলাল উদ্দিন এরশাদ মিয়া,জামাল মিয়া ,রহিছ মিয়াদের সাথে পুর্ববিরোধ থাকায় শনিবার সকালে অভিযোগকারি আমির হোসেনের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে আহত করে।

 

 

অভিযুক্তরা এ সময় আমির হোসেনের স্ত্রী ও ছেলের উপরেও হামলা চালায় অভিযুক্তরা এই হামলায় গুরুতর আহত হয়ে আমির হোসেনের স্ত্রী সমলা খাতুন ও ছেলে এমদাদুল কবির সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তিহন।

 

 

 

এ বিষয়ে বিশ্বম্ভরপুর থানার এস আই আরাফাত হোসেন জানান অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার