Logo

January 23, 2021, 1:18 pm

সংবাদ শিরোনাম :
«» কানাইঘাটে জেলা প্রশাসক ভূমিহীনদের ঘর সহ জমি প্রদান বিশে^র ইতিহাসে বিরল «» আজ আমার অত্যন্ত আনন্দের দিন : প্রধানমন্ত্রী «» জগন্নাথপুর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুব রহমান আর নেই «» বন্দির সঙ্গে নারীর সাক্ষাৎ : ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার «» ইউপি নির্বাচনে ঝিকরগাছা গদখালী ইউনিয়নে নৌকা প্রত্যাশী -মাহবুবুর রহমান দুলাল «» রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ইউকে প্রবাসী হাজী মো: ছালিক মিয়া «» ফেনী ডায়াবেটিস হাসপাতালকে আর্থিক সহায়তা দিয়েছে সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন «» ছাতকে নবনির্বাচিত মেয়রকে ১নং ওয়ার্ডবাসীর শুভেচ্ছা «» জেলা প্রশাসকের উপস্থিতিতে শনিবার কানাইঘাটে ১৯৩টি পরিবার ঘর পাবেন «» ছাতক মৃদুল কান্তি দাস মিন্টুর পরলোকগমন

জামালগঞ্জে ইফার মাসিক সমন্বয় সভা সম্পন্ন

মোঃ আবুল কালাম জাকারিয়া,জামালগঞ্জ::

 

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় কর্মরত মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সকল শিক্ষক ও শিক্ষিকাদের নিয়ে স্বাস্থ্য বিধি মেনে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

 

 

 

 

 

আজ ২৩ নভেম্বর সকালে ইসলামিক ফাউন্ডেশন জামালগঞ্জ উপজেলার আয়োজিনে জামালগঞ্জ অডিটরিয়াম হল রুমে ইফা মডেল কেয়ারটেকার মাওঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ কেয়ারটেকার মাওঃ আব্দুল আওয়ালের সঞ্চালনায় মাসিক সমন্বয় সভায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের জেলা উপ-পরিচালক মোঃ আবু সিদ্দিক রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মাস্টার ট্রেইনার মাওঃ আশরাফ উদ্দিন।

 

 

 

 

 

 

স্বাগত বক্তব্য রাখেন, নিকাহ রেজিস্ট্রার’র আব্দুল মুকিত, দশ গ্রাম কুকড়াপশি মহিলা মাদ্রাসার মুহতামিম মাওঃ আলী আকবর,বাংলাদেশ সরকারের প্রশিক্ষণ প্রাপ্ত ইমাম, আলেম ও সাংবাদিক মোঃ আবুল কালাম জাকারিয়া, মাওঃ তাজ মাহমুদ, মাওঃ আব্দুল গফফার, মাওঃ সুলতান আহমদ, শামছুজ্জামান প্রমুখ।

 

 

 

 

 

বর্তমান পরিস্থিতি ও করোনাভাইরাসের বিষয়ে ইমাম/মোয়াজ্জিন ও শিক্ষক/শিক্ষিকাদের উদ্দেশ্যে ইফা উপ-পরিচালক আবু সিদ্দিকুর রহমান বলেন, করোনা কালীন সময়ে আমরা স্বাস্থ্য বিধি মেনে ধর্মমন্ত্রণালয় ও স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক যখন যে ম্যাসেজ আসছে আমরা তা যথাযথ পালন করে যাচ্ছি এবং পালনসহ প্রচার করবো। নিজে স্বাস্থ্য বিধি মানবো অন্যকে তা মানতে পরামর্শ দেবো। আমাদের মসজিদ গুলোতে মাইকে ও ওয়াজের মাধ্যমে হেকমতে জনগণকে তা বুঝাতে চেষ্টা করবো। সরকারের সকল কর্মকান্ডে দেশ ও জাতির কল্যাণে আমরা ইমামরা কাজ করে যাবো। ইফার শিক্ষা বিষয়ক নিয়ে প্রধান অতিথি ও বিশেষ অতিথি মাওঃ আশরাফ উদ্দিন গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার