Logo

January 23, 2021, 3:06 pm

সংবাদ শিরোনাম :
«» দক্ষিণ সুনামগঞ্জ টুয়েন্টিফোর ডটকমের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন «» মৌলভীবাজারে নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে ছাত্রদলের আনন্দ মিছিল «» জগন্নাথপুরে জমিসহ ঘর পেল ২৩ পরিবার «» কানাইঘাটে জেলা প্রশাসক ভূমিহীনদের ঘর সহ জমি প্রদান বিশে^র ইতিহাসে বিরল «» আজ আমার অত্যন্ত আনন্দের দিন : প্রধানমন্ত্রী «» জগন্নাথপুর ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহবুবুর রহমান আর নেই: বিভিন্ন মহলের শোক «» বন্দির সঙ্গে নারীর সাক্ষাৎ : ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার «» ইউপি নির্বাচনে ঝিকরগাছা গদখালী ইউনিয়নে নৌকা প্রত্যাশী -মাহবুবুর রহমান দুলাল «» রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন ইউকে প্রবাসী হাজী মো: ছালিক মিয়া «» ফেনী ডায়াবেটিস হাসপাতালকে আর্থিক সহায়তা দিয়েছে সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন

সুনামগঞ্জে পুলিশের হাতে গরু সহ ৫ গরুচোর আটক

সুনামগঞ্জ প্রতিনিধিঃ 

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের মনবেগ গ্রামের আরজু মিয়ার দায়ের কৃত গরু চুরির মামলায় গরুসহ ৫ গরুচোর কে আটক করা হয়েছে। শনিবার ভোররাতে তাদের আটক করা হয়।

 

 

 

আটককৃতরা হল সদর উপজেলার জামতলা এলাকার নুরুল ইসলামের পুত্র সাজু মিয়া(২৪), বিশ্বম্ভপুর উপজেলার চিনাকান্দি গ্রামের সায়েদ আলীর পুত্র হামিদ(২১) একই উপজেলার নাজিম উদ্দিনের পুত্র তাইজত আলী ওরফে তাজুদ(২২), সদর উপজেলার জামতলা এলাকার দিলু মিয়ার পুত্র হেলাল আহমদ খান(২৪) একই উপজেলার আলীপুর গ্রামের স্বপন মিয়ার পুত্র অন্তর মিয়া(২৫)।

 

 

 

পুলিশ সূত্রে জানা যায়,উপজেলার মনবেগ গ্রামের আরজু মিয়ার গোয়াল ঘর থেকে ৩ টি গরু চুরি করে নিয়ে যায় চোরেরা। যার আনুমানিক মূল্য ৯৫ হাজার টাকা। পরে আরজু মিয়া বাদী হয়ে দক্ষিন সুনামগঞ্জ থানায় একট গরুচোরির মামলা দায়ের করলে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে বিশ্বম্ভরপুর থানাধীন গামাইতলা এলাকা থেকে ৫ গরু চোর কে  সুনামগঞ্জ ডিবি পুলিশের সহায়তায়  দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই অনুপম দেবনাথ সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে  একটি গাভী ও বাছুর চোরদের হেফাজত থেকে উদ্ধারকল্পে  তাদের কে আটক করা হয়।

 

 

 

 

 

 

 

 

আটকৃতদের আজ সুনামগঞ্জ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানায় পুলিশ। এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদীর হোসেন বলেন আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। চলমান পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

 

 

আজকের স্বদেশ/তালুকদার