Logo

January 18, 2021, 12:29 am

সংবাদ শিরোনাম :
«» ফেব্রুয়ারিতে খুলছে স্কুল-কলেজ, স্বাস্থ্যবিধি মেনে আংশিক ক্লাস «» গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ «» সুনামগঞ্জের কাইয়ারগাওঁ গ্রামে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর, বাড়িঘরে হামলা,লুটপাঠের ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন «» ছাতক পৌরসভায় অপরাজিত কাউন্সিলর তাপস, হ্যাট্রিক বিজয়ী দু’জন «» উপজেলা পরিষদ এসোসিয়েশনের মতবিনিময় সভা «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে বিএনপির প্রার্থী শরীফুলের মনোনয়নপত্র দাখিল «» দক্ষিণ সুনামগঞ্জে শীতবস্ত্র হিসেবে লেপ পেলো ১’শ ২৫ টি পরিবার «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী লুৎফুরের মনোনয়নপত্র দাখিল «» পরশুরাম পৌরসভা নির্বাচনে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হতে যাচ্ছেন মেয়রসহ সকল কাউন্সিলর «» কানাইঘাট পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬জন ও কাউন্সিলর পদে ৫০ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

বাংলাবাজার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী জোবায়ের মাষ্টার

দোয়ারাবাজার প্রতিনিধি::

সুনামগঞ্জের দোয়ারাবাজারে আসন্ন ১নং বাংলাবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে ধানের শীষ প্রতীকে মনোয়ন প্রত্যাশি সাবেক ছাত্র ও যুবদল নেতা জোবায়ের হোসেন মজুমদার। তিনি বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া গ্রামের মরহুম আব্দুল ওয়াহেদ মজুমদার অহিদ মাস্টারের ছেলে।

 

 

 

 

 

 

 

 

জোবায়ের হোসাইন মজুমদার এম. এ ( ইসলামিক স্টাডিজ) ডিগ্রি অর্জন করেন। একটি এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সহকারী প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব পালন করছেন।তিনি বাংলাবাজার ইউনিয়ন ছাত্রদলের সাবেক সফল সভাপতি,বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাংলাবাজার ইউনিয়ন শাখার সাবেক সভাপতি ও দোয়ারাবাজার উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

জানা যায়, জোবায়ের হোসাইন মজুমদার বিভিন্ন ক্রীড়া সংগঠনের সঙ্গে জড়িত রয়েছেন। খেলাধুলার পাশা-পাশি দলের ক্লান্তি লঘনে ও জাতীয় সংসদ নির্বাচন সহ বিভিন্ন নির্বাচনে দলের একনিষ্ট কর্মী হিসাবে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন সাবেক এই ছাত্র ও যুবদল নেতা। বর্তমানে তিনি শিক্ষকতার পাশা-পাশি রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক উন্নয়নমুলক কর্মকান্ডে নিজেকে সমপৃক্ত রেখেছেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

এ বিষয়ে জুবায়ের মাষ্টার বলেন, মানুষের সেবা করার ভ্রত নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের দলের একজন কনিষ্ট কর্মী হিসাবে কাজ করে আসছি। দলের ক্লান্তি লঘনে সব সময় অগ্রভাগে থেকেছি।জনগণের কাংখিত উন্নয়নের লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই।

 

 

তিনি আরও বলেন, তার এলাকার উন্নয়নের জন্য রাজনৈতিক ও সামাজিক কাজে জড়িত হয়ে অদ্যবধি ইউনিয়নের প্রতিটি গ্রামের মানুষের সাথে যোগাযোগ রাখছেন। বাংলাবাজার ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরের প্রত্যয় নিয়ে কাজ করছি। দলীয় মনোনয়ন পেলে অবশ্যই আমি নির্বাচনে অংশ গ্রহন করবো।আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জে.এম